নিষেধাজ্ঞা অমান্য করে কোচিং, ১ শিক্ষককে জরিমানা - দৈনিকশিক্ষা

নিষেধাজ্ঞা অমান্য করে কোচিং, ১ শিক্ষককে জরিমানা

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি |

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে কোচিং সেন্টার চালু রাখায় ১ জনকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। রোববার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় পীরগঞ্জ উপজেলার রঘুনাথপুর এলাকার একটি বাড়ির ভেতর কোচিং করানোর দায়ে এ জরিমানা করা হয়।

পীরগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ ডব্লিউ এম রায়হান শাহ্ জানান, সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে কোচিং সেন্টার।

পরিচালনা করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রোববার সন্ধ্যায় পীরগঞ্জ পৌরসভার ২নং ওয়ার্ডে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। এ সময় সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে কোচিং সেন্টার চালু রাখায় শিক্ষক সাইফুল ইসলামকে দণ্ড ৫০০ টাকা জরিমানা করা হয়েছে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.003986120223999