নীলফামারীতে জিপিএ-৫ পেয়েছে ৫৬৯ জন - Dainikshiksha

নীলফামারীতে জিপিএ-৫ পেয়েছে ৫৬৯ জন

নীলফামারী প্রতিনিধি |

নীলফামারী জেলায় উচ্চ মাধ্যমিক ও সমমান পরীক্ষার ফলাফলে জিপিএ-৫ পেয়েছেন ৫৬৯জন পরীক্ষার্থী। জেলা শিক্ষা কর্মকর্তা মো. শফিকুল ইসলাম দৈনিক শিক্ষাডটকমকে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, বুধবার (১৭জুলাই) ঘোষিত ফলাফলে দিনাজপুর বোর্ডে নীলফামারীর ছয় উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান হতে জিপিএ-৫ পাওয়া শিক্ষার্থীদের মধ্যে সৈয়দপুর উপজেলায় ৪৩২ জন, কিশোরঞ্জে ৮, জলঢাকায় ৮, ডোমারে ৩, ডিমলায় ২ ও সদরে ২৩জন।

আর মাদরাসা বোর্ডে জলঢাকায় ২, ডোমারে ২, ডিমলায় ৩ ও সদরে ৪জন এবং কারীগরিতে সৈয়দপুর উপজেলায় ১০, কিশোরগঞ্জ ১২, জলঢাকায় ২২, ডোমারে ১, ডিমলায় ১৭ ও সদরে ২০জনসহ মোট ৫৬৯ পরীক্ষার্থী এ বছর উচ্চ মাধ্যমিক ও সমমানের পরীক্ষায় জিপিএ ৫ পেয়েছে।

অংশগ্রহণকারী মোট পরীক্ষার্থীর সংখ্যা ছিল ১৭ হাজার ৬৪০ জন। এর মধ্যে দিনাজপুর বোর্ডে ১৩ হাজার ৪৬৯ জন, মাদারাসা বোর্ডে ১ হাজার ৭ জন এবং কারিগরি বোর্ডে ৩ হাজার ১৬৪ জন পরীক্ষার্থী।

 

জড়িত মনে হলে চেয়ারম্যানও গ্রেফতার: ডিবির হারুন - dainik shiksha জড়িত মনে হলে চেয়ারম্যানও গ্রেফতার: ডিবির হারুন পছন্দের স্কুলে বদলির জন্য ‘ভুয়া’ বিবাহবিচ্ছেদ - dainik shiksha পছন্দের স্কুলে বদলির জন্য ‘ভুয়া’ বিবাহবিচ্ছেদ হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা - dainik shiksha হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা সনদ বাণিজ্য : কারিগরি শিক্ষা বোর্ড চেয়ারম্যানের স্ত্রী কারাগারে - dainik shiksha সনদ বাণিজ্য : কারিগরি শিক্ষা বোর্ড চেয়ারম্যানের স্ত্রী কারাগারে কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে উপবৃত্তির জন্য সব অ্যাকাউন্ট নগদে রূপান্তরের নির্দেশ - dainik shiksha উপবৃত্তির জন্য সব অ্যাকাউন্ট নগদে রূপান্তরের নির্দেশ সপ্তম শ্রেণিতে শরীফার গল্প থাকছে, বিতর্কের কিছু পায়নি বিশেষজ্ঞরা - dainik shiksha সপ্তম শ্রেণিতে শরীফার গল্প থাকছে, বিতর্কের কিছু পায়নি বিশেষজ্ঞরা জাতীয়করণ আন্দোলনের শিক্ষক নেতা শেখ কাওছার আলীর বরখাস্ত অনুমোদন - dainik shiksha জাতীয়করণ আন্দোলনের শিক্ষক নেতা শেখ কাওছার আলীর বরখাস্ত অনুমোদন ১৭তম ৩৫-প্লাস শিক্ষক নিবন্ধিতদের বিষয়ে চেম্বার আদালত যা করলো - dainik shiksha ১৭তম ৩৫-প্লাস শিক্ষক নিবন্ধিতদের বিষয়ে চেম্বার আদালত যা করলো দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে তিন স্তরে সনদ বিক্রি করতেন শামসুজ্জামান, দুদকের দুই কর্মকর্তার সম্পৃক্ততা - dainik shiksha তিন স্তরে সনদ বিক্রি করতেন শামসুজ্জামান, দুদকের দুই কর্মকর্তার সম্পৃক্ততা please click here to view dainikshiksha website Execution time: 0.0067658424377441