নোবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচনে নীল দলের নিরঙ্কুশ জয় - দৈনিকশিক্ষা

নোবিপ্রবি শিক্ষক সমিতির নির্বাচনে নীল দলের নিরঙ্কুশ জয়

নিজস্ব প্রতিবেদক |

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) শিক্ষক সমিতির ২০২০ সালের কার্যকরী পরিষদ নির্বাচনে আওয়ামীপন্থী নীল দলের নিরঙ্কুশ বিজয় হয়েছে।

নীল দল থেকে সভাপতি নির্বাচিত হয়েছেন এপ্লাইড কেমিস্ট্রি অ্যান্ড কেমিক্যাল ইন্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর এবং সাধারণ সম্পাদক হয়েছেন অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক মো.মজনুর রহমান।

শুক্রবার (১৩ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের বীর মুক্তিযোদ্ধা হাজী ইদ্রীস অডিটরিয়ামে সকাল ৯টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে চলে দুপুর ১টা পর্যন্ত। বিকেল সাড়ে ৫টায় ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও ফিশারিজ ইন মেরিন সায়েন্স বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. বেলাল হোসেন।

সভাপতি পদে নীল দলের অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর পান ১৭৭ ভোট। তার নিকটতম প্রার্থী স্বাধীনতা শিক্ষক পরিষদের সহযোগী অধ্যাপক ড. আব্দুল্লাহ আল মামুন পান ৭২ ভোট। সাধারণ সম্পাদক পদে নীল দলের মো. মজনুর রহমান পান ১৩৮ ভোট। তার নিকটতম প্রার্থী স্বাধীনতা শিক্ষক পরিষদের সহকারী অধ্যাপক মো. শফিকুল ইসলাম পান ১০৩ ভোট।

এছাড়া নির্বাচিত অন্যরা হলেন, সহ-সভাপতি- ড. মো. আনিসুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক মো.ইকবাল হোসেন, কোষাধ্যক্ষ ড. মো. শহীদ সারোয়ার, প্রচার সম্পাদক-ড. আরাধন সরকার, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মো. মুহাইমিনুল ইসলাম সেলিম। কার্যকরী সদস্য- ড.ফিরোজ আহমেদ, তনিমা সরকার, এ কিউ এম সালাউদ্দীন পাঠান ও সাহানা রহমান।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0053889751434326