নড়াইলে হোমিওপ্যাথিক কলেজের নৈশপ্রহরীর মরদেহ উদ্ধার - দৈনিকশিক্ষা

নড়াইলে হোমিওপ্যাথিক কলেজের নৈশপ্রহরীর মরদেহ উদ্ধার

নড়াইল প্রতিনিধি |

নড়াইলে হোমিওপ্যাথিক মেডিকেল কলেজের নৈশপ্রহরী মান্নান শেখের (৫৫) রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার দিবাগত রাত ১২টার দিকে শহরের মাছিমদিয়ায় তেলপাম্প এলাকা তার মরদেহ উদ্ধার করা হয়। সোমবার (১০ জুন) নড়াইল সদর থানা সূত্রে এ তথ্য জানা গেছে।

নিহত মান্নান শেখ নড়াইল সদরের বল্লারটোপ গ্রামের ইয়াকুব শেখের ছেলে। তিনি নড়াইল হোমিওপ্যাথিক কলেজের নৈশপ্রহরী ছিলেন এবং এর পাশাপাশি ভাড়ায় মোটরসাইকেল চালাতেন।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন পিপিএম জানান, মান্নানকে হত্যা করলেও তার ভাড়ায় চালিত মোটরসাইকেলটি পাশেই পড়ে ছিল। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। কে বা কারা এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত তা তদন্ত করে দেখা হচ্ছে।

পারিবারিক সূত্রে জানা যায়, মান্নান শেখ রোববার রাতে নড়াইলের লোহাগড়া উপজেলার কালনাঘাট থেকে দুইজন যাত্রী নিয়ে সদরের মির্জাপুরের দিকে যাচ্ছিলেন। রাত পৌনে ১২টার দিকে নড়াইল শহরের মাছিমদিয়ায় তেলপাম্প এলাকায় আসলে মান্নান ‘বাঁচাও, বাঁচাও’ বলে চিৎকার করলে স্থানীয় লোকজন এগিয়ে আসে। কিন্তু তার আগেই দুর্বৃত্তরা তার ওপর হামলা করে পালিয়ে যায়। পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা মান্নানকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য - dainik shiksha হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা - dainik shiksha ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক - dainik shiksha সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি - dainik shiksha ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার - dainik shiksha রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0065639019012451