পদোন্নতি পেলেন ২১ প্রাথমিক শিক্ষা কর্মকর্তা - দৈনিকশিক্ষা

পদোন্নতি পেলেন ২১ প্রাথমিক শিক্ষা কর্মকর্তা

নিজস্ব প্রতিবেদক |

প্রাথমিকের ২১ সহকারী উপজেলা শিক্ষা কর্মকতাকে পদোন্নতি দিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। এসব কর্মকর্তা সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তা হিসেবে কর্মরত থাকলেও চলতি দায়িত্বে বিভিন্ন উপজেলায় শিক্ষা কর্মকর্তার দায়িত্বে ছিলেন। পদোন্নতি দিয়ে তাদের উপজেলা শিক্ষা কর্মকর্তা করা হয়েছে। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়। 

গত ২৩ ডিসেম্বর অনুষ্ঠিত প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের বিভাগীয় পদোন্নতি কমিটির  সভার সুপারিশ এবং বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের সুপারিশের প্রেক্ষিতে এ ২১ কর্মকর্তাকে উপজেলা বা থানা শিক্ষা কর্মকর্তা পদে জাতীয় বেতনস্কেলের ৯ম গ্রেডে পদোন্নতি দেয়া হয়েছে বলে জানিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়।

এ ২১ কর্মকর্তাকে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিব বরাবর অনতিবিলম্বে যোগদান পত্র দাখিল করতে বলা হয়েছে।  

তালিকা দেখুন: 

প্রাথমিকের শিক্ষকদের ফের অনলাইনে বদলির সুযোগ - dainik shiksha প্রাথমিকের শিক্ষকদের ফের অনলাইনে বদলির সুযোগ তীব্র তাপপ্রবাহের ভেতরই শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে রোববার - dainik shiksha তীব্র তাপপ্রবাহের ভেতরই শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে রোববার দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি - dainik shiksha দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি নতুন শিক্ষাক্রম ও কিছু কথা - dainik shiksha নতুন শিক্ষাক্রম ও কিছু কথা কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে স্কুলে দুই শিফটের ক্লাস চালু রাখার সভা রোববার - dainik shiksha স্কুলে দুই শিফটের ক্লাস চালু রাখার সভা রোববার শিক্ষা কর্মকর্তার আইডি ভাড়া নিয়ে প্রধান শিক্ষকের বাণিজ্য - dainik shiksha শিক্ষা কর্মকর্তার আইডি ভাড়া নিয়ে প্রধান শিক্ষকের বাণিজ্য শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে - dainik shiksha শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে নিষিদ্ধ, মৌলবাদী সংগঠনের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা নিন - dainik shiksha নিষিদ্ধ, মৌলবাদী সংগঠনের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা নিন please click here to view dainikshiksha website Execution time: 0.0054550170898438