পদ্মায় নিখোঁজ মাদরাসাছাত্রের লাশ উদ্ধার - দৈনিকশিক্ষা

পদ্মায় নিখোঁজ মাদরাসাছাত্রের লাশ উদ্ধার

নাটোর প্রতিনিধি |

নাটোরের লালপুরে পদ্মা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ মাদরাসাছাত্র হারুনের (১৪) লাশ উদ্ধার করেছে ডুবুরি দল। সোমবার (১৯ আগস্ট) দুপুরে হারুনের লাশ উদ্ধার করা হয়। এর আগে হারুন রোববার দুপুর ২টার দিকে মোহরকয়া ইটভাটার নিচে পদ্মা নদীতে গোসল করতে নেমে পানিতে তলিয়ে যায়। হারুন মোহরকয়া গ্রামের জাকারিয়ার ছেলে।

জানা যায়, হারুন ঢাকার একটি মাদরাসায় পড়াশোনা করতো। ঈদের ছুটিতে গ্রামের বাড়িতে আসে। মোহরকয়া ইটভাটার নিচে পদ্মা নদীতে গোসল করতে নেমে পানিতে তলিয়ে যায়। পরে খবর পেয়ে লালপুর ফায়ার সার্ভিসের একটি দল উদ্ধার কাজ চালিয়ে খুঁজে পায়নি তাকে।

আরও পড়ুন: পদ্মায় মাদরাসা ছাত্র নিখোঁজ

পরে রোববার বিকেলে রাজশাহী থেকে টিম লিডার সাদেকুল ইসলামের নেতৃত্বে ছয় সদস্যের একটি ডুবুরি দল এসে উদ্ধার কাজে যোগদেন। পরদিন সোমবার দুপুরে নিখোঁজ হওয়া স্থান থেকে আনুমানিক ১০০ গজ দূরে মাদরাসা ছাত্র হারুনের লাশ পানিতে ভাসমান অবস্থায় উদ্ধার করে ডুবুরি দল।

স্থানীয় ইউপি সদস্য আনিসুর রহমান হারুনের লাশ উদ্ধার হয়েছে বলে নিশ্চিত করেছেন।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0034439563751221