পল্লী মঙ্গল কর্মসূচিতে নিয়োগ বিজ্ঞপ্তি - দৈনিকশিক্ষা

পল্লী মঙ্গল কর্মসূচিতে নিয়োগ বিজ্ঞপ্তি

দৈনিকশিক্ষা ডেস্ক |

পল্লী মঙ্গল কর্মসূচি (পিএমকে) একটি জাতীয় পর্যায়ের সুপ্রতিষ্ঠিত বেসরকারি উন্নয়নমূলক প্রতিষ্ঠান। ওই প্রতিষ্ঠানে ক্ষুদ্র অর্থায়ন কার্যক্রম পরিচালনার জন্য নিম্নবর্ণিত পদে জনবল নিয়োগ করা হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা সহজেই আবেদন করতে পারেন।

পদের নাম

ফিল্ড অফিসার-II

পদসংখ্যা

এই পদে সর্বমোট ২০০ জনকে নিয়োগ দেওয়া হবে।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

প্রার্থীকে যেকোনো বিষয়ে স্নাতক পাস হতে হবে।

কর্মস্থল

বাংলাদেশের যেকোনো স্থানে

বেতন

১৬,০০০ – ২০,৭৫৩/- (মাসিক )

শিক্ষানবিশকালে ১৬,০০০/-, স্থায়ীকরণের পর সর্বসাকল্যে ২০,৭৫৩/- (পিএফসহ)।

কোম্পানির সুযোগ-সুবিধাদি

বার্ষিক দুটি উৎসব-ভাতা

নির্বাচিত প্রার্থীদের চাকরিতে যোগদানের পূর্বে প্রশিক্ষণকালীন এক মাস খাবার এবং পকেট খরচ বাবদ ৬০০০ টাকাসহ একক আবাসন সুবিধা দেওয়া হবে। প্রশিক্ষণ শেষে বাছাইকৃতদের এক বছরের জন্য শিক্ষানবিশ হিসেবে নিয়োগ দেওয়া হবে। এক বছর সন্তোষজনকভাবে শিক্ষানবিশকাল শেষে মূল্যায়নের ভিত্তিতে নিয়মিত বেতন কাঠামোভুক্ত করাসহ পিএফ, গ্র্যাচুইটি, বছরে দুটি উৎসব বোনাস, মূল বেতনের অর্ধেক বৈশাখী ভাতা, কর্মএলাকায় বিনা খরচে একক আবাসন সুবিধা, বছরান্তে নির্ধারিত অভোগকৃত ছুটি নগদায়ন, প্রতিবছর ১০ শতাংশ হারে বার্ষিক ইনক্রিমেন্ট প্রদান এবং চট্টগ্রাম জেলায় নিয়োগপ্রাপ্তদের সংস্থার নিয়ম অনুযায়ী বছরে তিনটি দূরত্ব ভাতা ও অন্যান্য সুবিধা প্রদান করা হবে।

আবেদন প্রক্রিয়া

শর্তাবলি : সাক্ষাৎকারের সময় সকল মূল সনদপত্র এবং জাতীয় পরিচয়পত্রের মূল কপি দেখাতে হবে। পরীক্ষায় অংশগ্রহণের জন্য রেজিস্ট্রেশন ফি বাবদ ২০০ টাকা (অফেরতযোগ্য) নগদে প্রদান করতে হবে।

চাকরিতে যোগদানের সময় সর্বসাকল্যে বেতনের সমপরিমাণ টাকা জামানত হিসেবে জমা দিতে হবে, যা চাকরি শেষে সংস্থার নিয়ম অনুযায়ী সুদসহ ফেরতযোগ্য। নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোনো টিএ/ডিএ প্রদান করা হবে না।

বি. দ্র.- ধূমপায়ীদের আবেদন করার প্রয়োজন নেই।

আবেদনকারীকে অবশ্যই জীবনবৃত্তান্তের সঙ্গে ছবি পাঠাতে হবে।

আগ্রহী প্রার্থীদের জীবনবৃত্তান্ত, প্রয়োজনীয় কাগজপত্র (শিক্ষাগত যোগ্যতা, চেয়ারম্যান কর্তৃক চারিত্রিক/ নাগরিকত্ব সনদপত্র ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি) এবং সদ্য তোলা তিন কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি (সত্যায়িতসহ) প্রধান নির্বাহী, পল্লী মঙ্গল কর্মসূচি (পিএমকে), পিএমকে ভবন, জিরাব, আশুলিয়া, ঢাকা এই ঠিকানায় প্রার্থীগণকে ১১/১০/২০১৯ তারিখ সকাল ৮টা ৩০ মিনিটে আবেদনপত্রসহ উপস্থিত হয়ে নির্বাচনী পরীক্ষায় অংশগ্রহণ করার জন্য অনুরোধ করা হলো। আবেদনপত্রে অবশ্যই মোবাইল নম্বর উল্লেখ করতে হবে।

আবেদনের সময়সীমা

আবেদন করা যাবে আগামী ১১ অক্টোবর, ২০১৯ পর্যন্ত।

সূত্র : বিডিজবস

ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার - dainik shiksha মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0036220550537109