পিকআপ ভ্যানের চাপায় মাদরাসাছাত্র নিহত - দৈনিকশিক্ষা

পিকআপ ভ্যানের চাপায় মাদরাসাছাত্র নিহত

লক্ষ্মীপুর প্রতিনিধি |

লক্ষ্মীপুর সদর উপজেলার টুমচর এলাকায় বালুভর্তি পিকআপ ভ্যানের চাপায় নাঈম (১০) নামে এক মাদরাসাছাত্র নিহত হয়েছে। 

মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে সদর উপজেলার টুমচর ইউনিয়নের ইলির গোজা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

নাঈম স্থানীয় টুমচর গ্রামের আবুধাবী প্রবাসী জয়নাল আবদীনের ছেলে ও লক্ষ্মীপুর আলীয়া মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, স্থানীয় মজুচৌধুরীর হাট থেকে বালুভর্তি একটি পিকআপ ভ্যান ঘটনাস্থলে এসে নাঈমকে চাপা দেয়। এসময় ওই গাড়ির চাকায় পিষ্ট হয়ে সে ঘটনাস্থলেই মারা যায়। পরে স্থানীয়রা ঘাতক ভ্যান ও চালককে আটক করে পুলিশে সোপর্দ করে।

সদর থানার এসআই আমীর হোসেন জানান, দুর্ঘটনাকবলিত ভ্যানটি জব্দ ও চালককে আটক করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.011291027069092