স্বর্ণপদক পাচ্ছেন রাবির ৩৭ শিক্ষার্থী - দৈনিকশিক্ষা

স্বর্ণপদক পাচ্ছেন রাবির ৩৭ শিক্ষার্থী

রাবি প্রতিনিধি |

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) স্নাতক (সম্মান) ও স্নাতকোত্তর (মাস্টার্স) পর্যায়ে বিশেষ কৃতিত্বপূর্ণ ফল অর্জনের স্বীকৃতিস্বরূপ ৩৭ শিক্ষার্থীকে স্বর্ণপদক দেয়া হবে। 

আগামী ২৬ জুলাই আনুষ্ঠানিকভাবে মেধাবীদের স্বর্ণপদক প্রদান করা হবে। ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. এম. আবদুস সোবহানের সভাপতিত্বে বিশেষ অতিথি থাকবেন জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক হারুন-অর-রশিদ ও অগ্রণী ব্যাংকের চেয়ারম্যান।

বিশ্ববিদ্যালয়ের উপরেজিস্ট্রার (একাডেমিক শাখা) এএইচএম আসলাম হোসেন জানান, অনুষদভিত্তিক তিন ক্যাটাগরিতে সর্বোচ্চ মেধাবী শিক্ষার্থীদের স্বর্ণপদকে মনোনীত করা হয়েছে।

স্নাতক পর্যায়ে ২০১৫-২০১৬ খ্রিস্টাব্দে এবং স্নাতকোত্তর পর্যায়ে ২০১৪-২০১৫ খ্রিস্টাব্দে বিশ্ববিদ্যালয়ের ৮টি অনুষদের মেধা তালিকার।

এছাড়া চিকিৎসাবিজ্ঞান অনুষদে ২০১৬-২০১৭ খ্রিস্টাব্দের প্রথম স্থান অধিকারী দুই শিক্ষার্থীকে ড. একে খান স্বর্ণপদক এবং দর্শন বিভাগে স্নাতকোত্তর পর্যায়ে ২০১৫, ২০১৬ ও ২০১৭ সালে প্রথম স্থান অধিকার করা তিনজনকে ড. মমতাজ উদ্দিন স্বর্ণপদক প্রদান করা হবে বলেও জানান বিশ্ববিদ্যালয়ের উপরেজিস্ট্রার।

নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল - dainik shiksha নতুন শিক্ষাক্রমের ৩১ পাঠ্যবইয়ে ১৪৭ ভুল বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ - dainik shiksha বজ্রপাতে মাদরাসার ২১ ছাত্র আহত, হাসপাতালে ১১ যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি - dainik shiksha যতো লিখেছি, ছিঁড়েছি তার বেশি তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি - dainik shiksha তত্ত্বাবধায়ককে বাধ্য করে ঢাবি শিক্ষকের পিএইচডি সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ - dainik shiksha সব শিক্ষাপ্রতিষ্ঠানে দুই কবির জন্মবার্ষিকী পালনের নির্দেশ শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই - dainik shiksha শিক্ষকদের চাকরির মেয়াদ বাড়ানোর সিদ্ধান্ত নেই বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী - dainik shiksha বিদ্যালয়ের ক্লাস থামিয়ে ভোট চাইলেন চেয়ারম্যান পদপ্রার্থী দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0056121349334717