পুলিশের হাত থেকে পালাতে গিয়ে রিকশা উল্টে শিক্ষার্থীর মৃত্যু - দৈনিকশিক্ষা

পুলিশের হাত থেকে পালাতে গিয়ে রিকশা উল্টে শিক্ষার্থীর মৃত্যু

দৈনিকশিক্ষা ডেস্ক |

কক্সবাজারের চকরিয়ায় সিএনজিচালিত অটোরিকশা সিগন্যাল না মেনে এক কনস্টেবলকে ধাক্কা দিয়ে পালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে এক শিক্ষার্থীর মৃত্যু ঘটে। এ ছাড়া বগুড়ার শেরপুর ও যশোরে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। গতকাল রোববার এসব ঘটনা ঘটে। বিস্তারিত আঞ্চলিক কার্যালয় ও প্রতিনিধিদের পাঠানো খবরে :

চকরিয়া : লকডাউন উপেক্ষা করে চট্টগ্রামমুখী অটোরিকশাটি গতকাল দুপুরে বানিয়ারছড়ার চিরিঙ্গা হাইওয়ে পুলিশের চেকপোস্টের সামনে পৌঁছলে সিগন্যাল দেয় পুলিশ। এ সময় সিগন্যাল অমান্য করে হাইওয়ে পুলিশের কনস্টেবল শরীফুল ইসলামকে ধাক্কা দিয়ে দ্রুত পালিয়ে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারান চালক। এতে রিকশাটি উল্টে গুরুতর আহত হয় বান্দরবানের লামা উপজেলার ফাইতং ইউনিয়নের মহেশখালী পাড়ার আবুল কাশেমের ছেলে ও হেফজখানার শিক্ষার্থী মো. নিশান (১৪)। স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নিশানকে মৃত ঘোষণা করেন।

শেরপুর : ট্রাকের ধাক্কায় অটোরিকশার নিহত দুই যাত্রী হলেন উপজেলার শেরুয়া গ্রামের সুলতান মাহমুদের স্ত্রী নীলা খাতুন (৩৫) এবং ধুনট উপজেলার মথুরাপুর গ্রামের জীবন সাহার মেয়ে অর্পিতা সাহা (২০)। গতকাল সকালে উপজেলার যমুনাপাড়ার এ ঘটনায় আহত হয়েছে চারজন।

যশোর : শহরের চাঁচড়ায় গতকাল সকালে ট্রাকচাপায় নিহত নূর ইসলাম (২৮) সদর উপজেলার মণ্ডলগাতি গ্রামের আব্দুস সালাম খাঁর ছেলে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.011992931365967