পূর্বধলায় এসএসসি পরীক্ষায় প্রথম দিনে অনুপস্থিত ২৯জন - দৈনিকশিক্ষা

পূর্বধলায় এসএসসি পরীক্ষায় প্রথম দিনে অনুপস্থিত ২৯জন

পূর্বধলা (নেত্রকোনা) প্রতিনিধি |

নেত্রকোনার পূর্বধলা উপজেলায় সোমবার (৩ ফেব্রুয়ারি)  অনুষ্ঠিত এসএসসি ও সমমানের ১ম দিনের পরীক্ষায়  মোট ২৯জন পরীক্ষাথী অনুপস্থিত ছিলেন। এদের মধ্যে ২০জন ছাত্র ও ৯জন ছাত্রী। 

পূর্বধলা উপজেলা মাধ্যমিক শিক্ষা কার্যালয় সূত্রে জানা গেছে, পূর্বধলা উপজেলায় এ বছর এসএসসি ও সমমান পরীক্ষা দিচ্ছেন সর্বমোট-৩হাজার ৪শত ৮০জন। এর মধ্যে ১হাজার ৯শ ২৬জন ছাত্র ও ১হাজার ৫শ ৫৪জন ছাত্রী। এবারের এসএসসি পরীক্ষায় উপজেলার ২টি কেন্দ্রে মোট ২হাজার ৬শ ৭৮জন, দাখিল পরীক্ষায় ২টি কেন্দ্রে ৩শ ৪৫জন ও এসএসসি ভোকেশনাল পরীক্ষায় ৩টি কেন্দ্রে ৪শ ৫৭জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করছেন।

পূর্বধলা জে.এম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব সুধাংশু শেখর তালুকদার দৈনিক শিক্ষাডটকমকে জানান, নকলমুক্ত পরিবেশে কোমলমতি শিক্ষার্থীদের এসএসসি পরীক্ষা নেয়ার জন্য সকল সুবিধা নিশ্চিত করা হয়েছে। 

পূর্বধলা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শফিকুল বারী জানান, শান্তিপূর্ণ পরিবেশে প্রথমদিনের এসএসসি ও সমামানের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। প্রথমদিনে কোনো শিক্ষার্থী বহিষ্কার হয়নি। 

এদিকে, উপজেলা নির্বাহী অফিসার উম্মে কুলসুম বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেছেন। 

প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের - dainik shiksha পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার - dainik shiksha ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় - dainik shiksha শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে please click here to view dainikshiksha website Execution time: 0.0059130191802979