প্রধান শিক্ষিকাকে মারধর করে স্কুল ছাড়ার হুমকি - Dainikshiksha

প্রধান শিক্ষিকাকে মারধর করে স্কুল ছাড়ার হুমকি

ময়মনসিংহ প্রতিনিধি |

ময়মনসিংহের গফরগাঁও উপজেলার শরিফ ফরাজী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নারী প্রধান শিক্ষককে মারধর করে স্কুল ছাড়া করার হুমকির অভিযোগ পাওয়া গেছে মিরাজ নামে স্থানীয় এক ব্যক্তির বিরুদ্ধে। হুমকি দাতাদের অনৈতিক আবদার না মানায় প্রধান শিক্ষককে এ হুমকি দেয়া হয় বলে স্থানীয়রা জানান। হুমকির ঘটনায় প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) আফরোজা সুলতানা গফরগাঁও থানায় গত মঙ্গলবার রাতে সাধারণ ডায়েরি করেছেন।

থানায় দায়েরকৃত জিডি ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সম্প্রতি বেশ কয়েকবার উপজেলার চরমছলন্দ কাইজারআলগী চর গ্রামের মিরাজ (৪৪) স্কুল এসে তার কয়েকজন আত্মীয়-স্বজনকে স্কুলে ভর্তি দেখিয়ে উপবৃত্তির টাকা দেয়ার ব্যবস্থা করে দিতে প্রধান শিক্ষককে চাপ প্রয়োগ করেন। কিন্তু প্রধান শিক্ষক আফরোজা সুলতান সরকারি বিধি উপেক্ষা অনৈতিক কাজে সায় না দেয়ায় মিরাজ প্রধান শিক্ষককে হুমকি দিয়ে স্কুল ত্যাগ করেন। মঙ্গলবার স্কুল ছুটির পর প্রধান শিক্ষক বাসায় ফেরার পথে স্থানীয় বাচ্চু মেম্বারের বাড়ির সামনের সড়কে পৌছার পর মিরাজ আবারও হুমকি দিয়ে বলে, তার কথামতো কাজ করতে না দিলে স্কুলে শিক্ষকতা করতে দিবে না।

তখন এ নিয়ে কথা বলতে চাইলে মিরাজ চরম উত্তেজিত হয়ে হুমকি দেয় যে এই এলাকা তাদের কথামতো চলে। সুতরাং স্কুলের প্রধান শিক্ষকেরও তাদের নির্দেশেই চলতে হবে। অন্যথায় মারধর করে স্কুল বের করে দিবে। এ ব্যাপারে প্রধান শিক্ষক আফরোজা সুলতান বলেন, মিরাজের অব্যাহত হুমকির মুখে আমি চরম আতঙ্কিত অবস্থায় জীবন-যাপন করছি। নিজেকে নিরাপত্তাহীন মনে হওয়ায় থানায় জিডি করেছি।

গফরগাঁও থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবদুল আহাদ খান জিডির সত্যতা স্বীকার করে বলেন, তদন্ত সাপেক্ষে অভিযোগ খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0031821727752686