প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন সিকৃবির পাঁচ শিক্ষার্থী - Dainikshiksha

প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন সিকৃবির পাঁচ শিক্ষার্থী

সিকৃবি প্রতিনিধি |

সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের পাঁচ শিক্ষার্থী কৃতিত্বপূর্ণ ফলাফল করে প্রধানমন্ত্রী স্বর্ণপদকের জন্য মনোনীত হয়েছেন। বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েব এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, কৃতিত্বপূর্ণ ফলাফলে প্রধানমন্ত্রী স্বর্ণপদকের জন্য একাডেমিক কাউন্সিল বিভিন্ন অনুষদের পাঁচ শিক্ষার্থীকে মনোনীত করেছেন। অনুষদভিত্তিক সর্বোচ্চ ফলাফলের (সিজিপিএ) ভিত্তিতে ছয় অনুষদের পাঁচ শিক্ষার্থীকে এ বছর প্রধানমন্ত্রী স্বর্ণপদক দেয়া হচ্ছে।

২০১৮ সালের স্বর্ণপদকপ্রাপ্ত শিক্ষার্থীরা হলেন- কৃষি অনুষদের শিক্ষার্থী ইসরাত জাহান ইমা, কৃষি প্রকৌশল ও কারিগরি অনুষদের শিক্ষার্থী শামিমা শাম্মী, বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং অনুষদের শিক্ষার্থী কাজী ফাইজুল আজিম, মাৎসবিজ্ঞান অনুষদের শিক্ষার্থী খুশনুদ তাবাচ্ছুম, কৃষি অর্থনীতি ও ব্যবসায় শিক্ষা অনুষদের শিক্ষার্থী দেবাশীষ শর্মা।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0038800239562988