প্রধানমন্ত্রীর নাম বিকৃতি, দুই শিক্ষকের বিরুদ্ধে মামলা - Dainikshiksha

প্রধানমন্ত্রীর নাম বিকৃতি, দুই শিক্ষকের বিরুদ্ধে মামলা

সুনামগঞ্জ প্রতিনিধি |

সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলার সলুকাবাদ ইউনিয়নের রতারগাঁও উচ্চবিদ্যালয় অ্যান্ড কলেজে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম বিকৃত করে লেখা এবং ২৬ মার্চ স্বাধীনতা দিবস, ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস যথাযথ মর্যাদায় পালন না করার অভিযোগে নারায়ণগঞ্জ আদালতে দুই শিক্ষকসহ ৩ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। নাসির উদ্দিন নামে এক মুক্তিযোদ্ধা বাদী হয়ে বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউছার আলমের আদালতে মামলাটি দায়ের করেন। আদালত এ দিন বিকেলে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসিকে মামলাটি তদন্ত করে ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন। মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন নারায়ণগঞ্জ শহরের মোবারক শাহ্ রোডের বাসিন্দা।

বিবাদীরা হলেন— রতারগাঁও উচ্চবিদ্যালয় অ্যান্ড কলেজের অধ্যক্ষ ও সম্পাদক মহসিন আহমদ ইয়াসীন, বিদ্যালয়ের সহকারী শিক্ষক হাবিবুর রহমান এবং বিদ্যালয়ের অফিস সহকারী আলমগীর হোসেন।

বাদীপক্ষের আইনজীবী মুক্তিযোদ্ধা কমান্ডার অ্যাডভোকেট নুরুল হুদা জানান, মুক্তিযোদ্ধা নাসির উদ্দিন একটি অনলাইন পত্রিকার মাধ্যমে ১৮ এপ্রিল দুপুরে জানতে পারেন যে, বিবাদীরা সুনামগঞ্জ জেলার ওই স্কুলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম বিকৃত করে লিখেছেন এবং ২৬ মার্চ স্বাধীনতা দিবস, ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস যথাযথ মর্যাদায় পালন করেন না। এ ছাড়া, বিবাদীরা দেশের মহান স্বাধীনতার ইতিহাসকে বিকৃত করার চেষ্টায় লিপ্ত রয়েছেন। এর আগে ১৯ এপ্রিল উল্লিখিত ব্যক্তিদের বিরুদ্ধে সিলেট জেলার শাহপরান থানার সৈয়দানিবাগের বাসিন্দা এস এম হুমায়ূন কবির বাদী হয়ে একটি মামলা দায়ের করেন।

মাধবীলতা নয়, স্কুলের নাম কচুগাড়ি পুনর্বহালের দাবি - dainik shiksha মাধবীলতা নয়, স্কুলের নাম কচুগাড়ি পুনর্বহালের দাবি খুদে শিক্ষার্থীর হাতে অস্ত্র কেনো! - dainik shiksha খুদে শিক্ষার্থীর হাতে অস্ত্র কেনো! এইচএসসির ফরম পূরণ শুরু আজ - dainik shiksha এইচএসসির ফরম পূরণ শুরু আজ মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে - dainik shiksha মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা - dainik shiksha মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! - dainik shiksha মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0065898895263672