প্রশ্নফাঁসের অভিযোগে আটক ৪ - দৈনিকশিক্ষা

প্রশ্নফাঁসের অভিযোগে আটক ৪

নারায়ণগঞ্জ প্রতিনিধি |

নারায়ণগঞ্জের পাইকপাড়া এলাকা থেকে প্রশ্নফাঁসে জড়িত অভিযোগে চার যুবককে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়নের (র‌্যাব) সদস্যরা। আটক যুবকরা হলেন- খোকন মিয়া (২৪), মনিরুল ইসলাম (২৬), আবু সাইদ (২২) ও খন্দকার আজহারুল ইসলাম (৫৮)।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) আটকদের পাঁচদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে পুলিশ।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম  জানান, সোমবার (১০ ডিসেম্বর) রাতে শহরের পাইকপাড়া জিনিয়াস কোচিং সেন্টারে অভিযান চালিয়ে মাধ্যমিক স্কুলের বিভিন্ন বিষয়ের বার্ষিক পরীক্ষার প্রশ্ন ফাঁসের অভিযোগে তাদের আটক করে র‌্যাব।

এসময় তাদের কাছ থেকে বিভিন্ন পরীক্ষার প্রশ্নের নমুনা উদ্ধার করা হয়। পরে পুলিশের কাছে হস্তান্তর করা হলে পাঁচদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে বলে জানান তিনি। 

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0055220127105713