মার্কেন্টাইল ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি - দৈনিকশিক্ষা

মার্কেন্টাইল ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি

নিজস্ব প্রতিবেদক |

ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার পদে মেধাবী ও উদ্যোমী তরুণদের খুঁজছে বেসরকারি বাণিজ্যিক ব্যাংকিং প্রতিষ্ঠান মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড।

যোগ্যতা:
ইউজিসি অনুমোদিত বিশ্ববিদ্যালয় থেকে যেকোন বিষয়ে স্নাতকোত্তর বা চার বছর মেয়াদী স্নাতক ডিগ্রি থাকলে পদটিতে আবেদন করা যাবে। স্নাতক ও স্নাতকোত্তর পর্যায়ে সিজিপিএ ৪ স্কেলে ৩ বা প্রথম শ্রেণি সমমান থাকতে হবে। এসএসসি ও এইচএসসিতে জিপিএ ৫ স্কেলে ৪ থাকা লাগবে। ৩০ জুন ২০১৮ তারিখে বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর। এমএস ওয়ার্ড, এক্সেল এবং পাওয়ারপয়েন্টে দক্ষতা থাকা লাগবে। থাকতে হবে দেশের যেকোন প্রান্তে কাজ করার মানসিকতা।

বেতন:
ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার পদে এক বছর প্রবেশনকালীন সময়ে মাসিক বেতন হবে ৪০ হাজার টাকা। প্রবেশন মেয়াদ শেষে এক্সিকিউটিভ অফসার পদে পদায়ন করা হবে এবং সে অনুযায়ী বেতন ভাতা ও অন্যান্য সুযোগ সুবিধা প্রাপ্ত হবে।

আবেদনের নিয়ম:
আগ্রহী প্রার্থীদের অনলাইনে ব্যাংক ওয়েবসাইটের (http://www.mblbd.com) মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন করা যাবে ১২ জুলাই পর্যন্ত।

স্কুল-কলেজ, মাদরাসা খুলবে ২৮ এপ্রিল - dainik shiksha স্কুল-কলেজ, মাদরাসা খুলবে ২৮ এপ্রিল সাত দিন বন্ধ ঘোষণা প্রাথমিক বিদ্যালয় - dainik shiksha সাত দিন বন্ধ ঘোষণা প্রাথমিক বিদ্যালয় তীব্র গরমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা - dainik shiksha তীব্র গরমে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা প্রাথমিকের শিক্ষকদের ফের অনলাইনে বদলির সুযোগ - dainik shiksha প্রাথমিকের শিক্ষকদের ফের অনলাইনে বদলির সুযোগ কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে ছাত্ররাজনীতি লাভজনক পেশায় পরিণত হয়েছে : ড. আইনুন নিশাত - dainik shiksha ছাত্ররাজনীতি লাভজনক পেশায় পরিণত হয়েছে : ড. আইনুন নিশাত কারিগরির সব শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটির প্রজ্ঞাপন জারি - dainik shiksha কারিগরির সব শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটির প্রজ্ঞাপন জারি মাদরাসায় ছুটির প্রজ্ঞাপন জারি - dainik shiksha মাদরাসায় ছুটির প্রজ্ঞাপন জারি দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0041310787200928