ফিরিয়ে দেয়া হচ্ছে গ্রামীণফোন ও রবির ব্যান্ডউইথ - Dainikshiksha

ফিরিয়ে দেয়া হচ্ছে গ্রামীণফোন ও রবির ব্যান্ডউইথ

নিজস্ব প্রতিবেদক |

গ্রাহকদের ভোগান্তির কথা বিবেচনা করে গ্রামীণফোন ও রবির ব্যান্ডউইথ কমানোর সিদ্ধান্ত প্রত্যাহার করতে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনকে (বিটিআরসি) নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

সচিবালয়ে মঙ্গলবার টেলিযোগাযোগ খাতের বিভিন্ন সরকারি দপ্তর ও কোম্পানির প্রধানদের সঙ্গে বৈঠক করেন তিনি।

এতে ডাক ও টেলিযোগাযোগমন্ত্রী মোস্তাফা জব্বার, ডাক ও টেলিযোগাযোগ সচিব অশোক কুমার বিশ্বাস ও বিটিআরসির চেয়ারম্যান জহুরুল হক উপস্থিত ছিলেন।

বৈঠক শেষে মোস্তাফা জব্বার বলেন, বৈঠকে কী আলোচনা হয়েছে সে অনুযায়ী সিদ্ধান্ত বাস্তবায়ন পর্যায়ে জানা যাবে। এ মুহূর্তে কিছু বলা সম্ভব নয়।

তবে দায়িত্বশীল একটি সূত্র জানিয়েছে, বৈঠকে গ্রামীণফোন ও রবির ব্যান্ডউইথ সীমিতকরণ বিষয়ে বিটিআরসির নেয়া সিদ্ধান্ত সম্পর্কে আলোচনা হয়।

এ সময় গ্রাহকদের ভোগান্তি বিবেচনা করে দ্রুত ব্যান্ডউইথ সীমিত করার সিদ্ধান্ত প্রত্যাহারের নির্দেশনা দেন সজীব ওয়াজেদ জয়। বুধবার এ সংক্রান্ত সরকারি নির্দেশনা জারি হতে পারে।

একই সঙ্গে মোবাইল অপারেটরদের সঙ্গে আলোচনা করে ডাক ও টেলিযোগাযোগ বিভাগ এবং বিটিআরসিকে দ্রুত বকেয়া পাওনা আদায়ের পদক্ষেপ নিতে বলেন তিনি।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0040609836578369