ফের ছাত্রদলের অবস্থান কর্মসূচি - Dainikshiksha

ফের ছাত্রদলের অবস্থান কর্মসূচি

নিজস্ব প্রতিবেদক |

বয়সের সীমা না রেখে ধারাবাহিক কমিটির দাবিতে আবারও আন্দোলনে নামছেন ছাত্রদলের বিলুপ্ত কমিটির নেতারা। আজ বেলা ১১টা থেকে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে দুই ঘণ্টার অবস্থান কর্মসূচি পালন করবেন তারা।

৩ জুন ছাত্রদলের কমিটি বিলুপ্ত ঘোষণা করে বিএনপি। এর প্রতিবাদে ১১ জুন থেকে বিএনপি কার্যালয়ের সামনে আন্দোলন করছেন বিক্ষুব্ধরা। তবে বিভিন্ন সময় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও ছাত্রদলের নতুন কমিটি গঠনে সার্চ কমিটির নেতাদের আশ্বাসে এ আন্দোলনে বিরতি দিয়ে আসছেন ছাত্রদলের সাবেক কমিটির বিক্ষুব্ধ নেতারা।

গত সোমবার সার্চ কমিটির নেতা দলের যুগ্মমহাসচিব খায়রুল কবির খোকনের আশ্বাসে ও অনুরোধে গতকালের আন্দোলন কর্মসূচি স্থগিত করেন তারা। তবে বয়সের সুনির্দিষ্ট সীমারেখা না রেখে আগামী বছরের ১ জানুয়ারি পর্যন্ত ছাত্রদলের একটি ধারাবাহিক কমিটি গঠন, পরবর্তী সময়ে স্বল্পমেয়াদি একটি ধারাবাহিক কমিটি গঠনের দাবির বিষয়ে কোনো সমাধান না হওয়ায় আজ আবারও আন্দোলনে নামার ঘোষণা দিয়েছেন সাবেক ছাত্রনেতারা।

তারা জানিয়েছেন, দলের একটি চিহ্নিত সিন্ডিকেটের পছন্দের নেতাকে নেতৃত্বে নিয়ে আসার জন্য কমিটি গঠনে নানান শর্ত দেওয়া হয়েছে। এসব সিন্ডিকেট ভাঙতে হবে। তাদের ন্যায্য দাবি মানতে হবে।

ছাত্রদলের সাবেক সহসভাপতি ইখতিয়ার রহমান কবির বলেন, তাদের রাজনৈতিক ত্যাগের মূল্যায়নের জন্য তারা আন্দোলন করছেন। এটা দল কিংবা নেতৃত্বের বিরুদ্ধে নয়। তাদের শান্তিপূর্ণ আন্দোলন চলবে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.010420083999634