ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে মাদরাসাশিক্ষক আটক - দৈনিকশিক্ষা

ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে মাদরাসাশিক্ষক আটক

লক্ষ্মীপুর প্রতিনিধি |

ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব রটিয়ে জনমনে বিভ্রান্তি ও আতঙ্ক সৃষ্টি করার অভিযোগে দিদারুল ইসলাম দিদার (২৪) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব। সোমবার (২৯ জুলাই) দুপুর ১২টায় লক্ষ্মীপুর র‌্যাব ক্যাম্পে প্রেস ব্রিফিং করে বিষয়টি নিশ্চিত করেন কোম্পানি অধিনায়ক নরেশ চাকমা (এসপি)।

আটক দিদারুল ইসলাম দিদার নোয়াখালী জেলা সদরের উত্তর ফকিরপুর গ্রামের মো. শামছুল আলমের ছেলে। তিনি সুধারাম থানাধীন দারুল ইসলাম মডেল মাদরাসার সহকারী শিক্ষক ও শিবিরের একজন সক্রিয় কর্মী।

লিখিত বক্তব্যে লক্ষ্মীপুর র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক নরেশ চাকমা বলেন, গুজব রটনাকারী দিদারুল ইসলাম দিদার গোয়েন্দা নজরদারিতে ছিলেন। রোববার বিকেলে নোয়াখালী সদর উপজেলার উত্তর ফকিরপুর গ্রামের আনোয়ারা মঞ্জিলের সামনে থেকে তাকে আটক করে র‌্যাবের একটি অভিযানিক দল।

এসময় তার ব্যবহৃত একটি মোবাইল ফোন জব্দ করা হয়। পরে জিজ্ঞাসাবাদে অভিযোগের দায় স্বীকার করেন দিদার।

র‌্যাবের এই কর্মকর্তা আরও বলেন, প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে, ফেসবুকসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে নামে-বেনামে একাধিক আইডি বা অ্যাকাউন্ট রয়েছে দিদারের। এসব আইডি থেকে মিথ্যা, উস্কানিমূলক ও সরকারবিরোধী বিভিন্ন স্ট্যাটাস পোস্ট করে জনমনে আতঙ্ক সৃষ্টি করত সে। এমনকি প্রধানমন্ত্রীকে হেয় প্রতিপন্ন করেও স্ট্যাটাস পোস্ট করে। এ কাজে মোবাইলসহ বিভিন্ন ইলেক্ট্রনিক্স ডিভাইস ব্যবহার করে দিদার।

নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল - dainik shiksha ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি - dainik shiksha সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ - dainik shiksha বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি - dainik shiksha সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা - dainik shiksha ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস - dainik shiksha এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস please click here to view dainikshiksha website Execution time: 0.0071470737457275