ফেসবুকে ছবি পোস্ট দিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিল শিক্ষার্থী যুগল - দৈনিকশিক্ষা

ফেসবুকে ছবি পোস্ট দিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিল শিক্ষার্থী যুগল

দৈনিকশিক্ষা ডেস্ক |

প্রেমিকার কপালে সিঁদুর পরিয়ে তাকে নিয়েই ট্রেনের নিচে ঝাঁপ দিল প্রেমিক। তার আগে সিঁদুর পরা প্রেমিকার সঙ্গে একটি ছবিও ফেসবুকে পোস্ট দেন তিনি। 

টাইমস অব ইন্ডিয়া জানায়, বুধবার রাতে পশ্চিমবঙ্গের হাওড়াতে দক্ষিণ-পূর্ব রেলের উলুবেড়িয়া স্টেশনের কাছে রেললাইনের পাশে মেলে যুগলের ছিন্নভিন্ন দেহ।

রূপম বানু  ও  স্নিগ্ধা কারক - ছবি সংগৃহীত

রেল পুলিশ কর্তৃপক্ষ জানায়, মৃত কিশোরের নাম রূপম বানু (১৭) ও কিশোরীর নাম স্নিগ্ধা কারক (১৭)। বাগনানের নবাসনের আনন্দ নিকেতন স্কুলের দ্বাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ছিল রূপম। আর স্নিগ্ধ পড়ত ওই স্কুলের মানবিক বিভাগে। শিক্ষকেরা জানান, রূপম ছিল অত্যন্ত মেধাবী ছাত্র। আর দু’জনেরই এবার উচ্চমাধ্যমিক পরীক্ষা দেয়ার কথা ছিল।

জানা যায়, স্কুলের ক্লাসে বন্ধুত্ব ছাপিয়ে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে রূপম ও স্নিগ্ধা। কিন্তু দুজনের প্রেমে বাঁধা হয়ে দাঁড়ায় পারিবারিক মর্যাদা ও সামাজিক অবস্থান। এতে দুজনে আত্মহত্যার সিদ্ধান্ত নেয়।

রূপমের বাড়ি রাজাপুর থানার চক ভগবতীপুরে। তারা এক ভাই আর তিন বোন। ব্যবসায়ী বাবার কল্যাণে রূপমদের নতুন বাড়ি। তার উল্টো দিকে স্নিগ্ধাদের অবস্থা করুণ। তার বাবা মানসিক ভারসাম্যহীন। আর মায়ের ছোটখাটো কাজে চলে সংসার।

এলাকা সূত্রে জানা যায়, কয়েক দিন আগে স্নিগ্ধার ছবি বাড়িতে দেখায় রূপম। খুলে বলে তাদের সম্পর্কের কথা। তাতে প্রচুর বকাঝকা শুনতে হয় রূপমকে। দু’জনের সম্পর্ক মানতেও চাননি পরিবারের লোকজন।

এদিন পরীক্ষার নোট আদান-প্রদানের কথা বলে দুজনেই এক সঙ্গে বের হয়। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে স্নিগ্ধা বাড়িতে ফোন করে জানায়, তারা বিয়ে করেছে। এক আত্মীয়কে সিঁদুর পরা তার ছবিও পাঠায়। পরিবার থেকে তাদের ঘরে আসার অনুরোধও জানানো হয়। পরে বহুবার চেষ্টা করেও ফোনে পাওয়া যায়নি তাদের।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.006274938583374