বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ক বইয়ে পিবিএস-এ ৩০ শতাংশ পর্যন্ত ছাড় - দৈনিকশিক্ষা

বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ক বইয়ে পিবিএস-এ ৩০ শতাংশ পর্যন্ত ছাড়

বিজ্ঞাপন প্রতিবেদন |

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রক্তে সিক্ত হয়েছিল বাংলার মাটি এই আগস্টে। মুজিব শতবর্ষে শোকের মাস আগস্ট এসেছে শোক ও শক্তির ভিন্ন মাত্রা নিয়ে। বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধকে আরও গভীরভাবে জানার, অনুধাবন করার এই মাহেন্দ্রক্ষণে দেশের প্রথম চেইন বুকশপ পিবিএস-এর বঙ্গবন্ধু বুক গ্যালারিতে চলছে বিরাট মূল্য ছাড়।

পাঞ্জেরী থেকে প্রকাশিত বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ক বইয়ে পুরো আগস্ট মাস জুড়ে ৩০ শতাংশ, অন্যান্য প্রকাশনীর বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ক বইয়ে ২৫ শতাংশ ছাড়ে বিক্রি করা হচ্ছে।

বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ক বই অনলাইনে অর্ডার করতে মেসেজ করুন - m.me/pbsltd
হটলাইন : 01790331133

রোজায় স্কুল: শিক্ষার্থী উপস্থিতি কম, নজরদারিও ঢিলেঢালা - dainik shiksha রোজায় স্কুল: শিক্ষার্থী উপস্থিতি কম, নজরদারিও ঢিলেঢালা পেনশন প্রজ্ঞাপনে উদ্বিগ্ন ঢাবি উপাচার্য - dainik shiksha পেনশন প্রজ্ঞাপনে উদ্বিগ্ন ঢাবি উপাচার্য শিক্ষাপ্রতিষ্ঠানের গবেষণা অনুদান করমুক্ত - dainik shiksha শিক্ষাপ্রতিষ্ঠানের গবেষণা অনুদান করমুক্ত ব্রাজিলে তীব্র গরমে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ - dainik shiksha ব্রাজিলে তীব্র গরমে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ শিক্ষা সহায়তা ট্রাস্টের নামে প্রতারণা, সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha শিক্ষা সহায়তা ট্রাস্টের নামে প্রতারণা, সতর্কীকরণ বিজ্ঞপ্তি উচ্চ মাধ্যমিকের সমমান পেলো ‘হেট’ - dainik shiksha উচ্চ মাধ্যমিকের সমমান পেলো ‘হেট’ আটকের ১৩ দিন পরেও বরখাস্ত হননি অধ্যক্ষ - dainik shiksha আটকের ১৩ দিন পরেও বরখাস্ত হননি অধ্যক্ষ please click here to view dainikshiksha website Execution time: 0.0067870616912842