বঙ্গবন্ধু প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু - দৈনিকশিক্ষা

বঙ্গবন্ধু প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা শুরু

গোপালগঞ্জ প্রতিনিধি |

গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) শুক্রবার থেকে প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা শুরু হয়েছে।  

শুক্রবার (২ নভেম্বর) সকাল ১০ থেকে বেলা ১১টা পর্যন্ত ডি ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হয়। এ ছাড়া বিকেল ৩টায় ‘ই’ ইউনিট, ৩ নভেম্বর সকাল ১০টায় ‘এফ’ ও বিকেল ৩টায় ‘জি’ ইউনিট, ৯ নভেম্বর সকাল ১০টায় ‘সি’ এবং বিকেল ৩টায় ‘এইচ’ ইউনিট এবং ১০ নভেম্বর সকাল ১০টায় ‘আই’, দুপুর ১টায় ‘বি’ এবং বিকেল সাড়ে ৩টায় ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

 
 
এবারের ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য নয়টি ইউনিটে ১ লাখ ৩ হাজার ৯৯৪ জন শিক্ষার্থী আবেদন করেন। ফলে প্রতি আসনে ৩৩ জন শিক্ষার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। 
 
এবারের জেলা শহরের ১৩টি কেন্দ্রে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। এ বছর নয়টি ইউনিটের অধীনে ৩৪ বিভাগে সর্বমোট ৩ হাজার ২৪৫ জন (বিদেশি শিক্ষার্থী ও কোটাসহ) শিক্ষার্থী ভর্তি করা হবে।

 

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0038950443267822