বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি, শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ - দৈনিকশিক্ষা

বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি, শিক্ষকের বিরুদ্ধে থানায় অভিযোগ

লালমনিরহাট প্রতিনিধি |

লালমনিরহাটের হাতীবান্ধায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কটূক্তি করেছেন শফিক নামে এক শিক্ষক। এঘটনায় থানায় লিখিত অভিযোগ করা হয়েছে। শফিক উপজেলার দক্ষিণ জাওরানী গ্রামের ৯ নম্বর ওয়ার্ডের বারেক মুন্সির ছেলে। এ ছাড়া তিনি কাদমা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

জানা গেছে, শফিক তাঁর নিজ ফেসবুক আইডি থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উদযাপনের প্রতীকী লোগো সম্বলিত ছবি মানুষের পায়ের জুতায় দিয়ে পোস্ট করেন। এ ঘটনায় গত ২৯ জুলাই হাতীবান্ধা থানায় লিখিত অভিযোগ করেন স্থানীয় বসিন্দা আবুল কাসেম।

এ বিষয়ে আবুল কাসেম বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে ফেসবুকে কটূক্তি করেছেন শফিক। তাই আমি থানায় অভিযাগ করেছি। আমি এর বিচার চাই।

হাতীবান্ধা মুক্তিযোদ্ধার সংসদ সন্তান কমান্ডার আহ্বায়ক রোকোনুজ্জামান সোহেল বলেন, যারা জাতির পিতাকে নিয়ে কটূক্তি করেন তাদের বাংলাদেশে থাকার অধিকার নাই। ওরা জাতির পিতার খুনিদের উত্তরসূরী।

অভিযুক্ত শফিকের সাথে যোগাযোগ করা হলে তিনি ব্যস্ত আছেন, পরে কথা বলবেন বলে সংযোগ কেটে দেন।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, অভিযোগ পাওয়া গেছে। তদন্ত চলছে, তদন্ত শেষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.004025936126709