বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উদযাপন না করে মাদরাসায় পাঠদানের অভিযোগ - দৈনিকশিক্ষা

বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উদযাপন না করে মাদরাসায় পাঠদানের অভিযোগ

কুমিল্লা প্রতিনিধি |

দাউদকান্দির মদিনাতুল উলুম ইসলামিয়া ফাজিল (ডিগ্রি) মাদরাসায় মঙ্গলবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন না করে এবং করোনাভাইরাস সংক্রান্ত সরকারি সিদ্ধান্তকে উপেক্ষা করে মাদরাসায় পাঠদান করা হয়েছে। সরেজমিনে ওই মাদরাসায় গিয়ে মুজিববর্ষ উদযাপন না হওয়া এবং মাদ্রাসায় পাঠদান কার্যক্রম অব্যাহত রাখার সঠিক তথ্য পাওয়া যায়।

মাদরাসায় পাঠদানের বিষয়ে উপস্থিত শিক্ষার্থীদের জিজ্ঞাসা করা হলে তারা জানায়, সকাল ১০টায় মাদ্রাসায় উপস্থিত হয়েছে। বিকেল ৫টা পর্যন্ত মাদ্রাসায় পাঠদান চলবে। ১৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী সম্পর্কে শিক্ষার্থীদের কোনো ধারণাই দেওয়া হয়নি বলে উপস্থিত শিক্ষার্থীরা জানায়। 

সহকারী শিক্ষকরা জানান, অধ্যক্ষ নজরুল ইসলাম আমাদের বাধ্য করেছেন মাদরাসায় এসে ক্লাস নেওয়ার জন্য।

ইউএনও কামরুল ইসলাম খাঁন বলেন, মুজিব শতবর্ষ পালন না করে মাদরাসায় পাঠদান অব্যাহত রেখেছেন এটা দুর্ভাগ্যজনক। আমি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেছি। 

অধ্যক্ষ নজরুল ইসলাম বলেন, বঙ্গবন্ধুর জন্মশতবর্ষের অনুষ্ঠান করার জন্যই আমি ছাত্রছাত্রীদের একত্র করেছি।

মাধবীলতা নয়, স্কুলের নাম কচুগাড়ি পুনর্বহালের দাবি - dainik shiksha মাধবীলতা নয়, স্কুলের নাম কচুগাড়ি পুনর্বহালের দাবি খুদে শিক্ষার্থীর হাতে অস্ত্র কেনো! - dainik shiksha খুদে শিক্ষার্থীর হাতে অস্ত্র কেনো! এইচএসসির ফরম পূরণ শুরু আজ - dainik shiksha এইচএসসির ফরম পূরণ শুরু আজ মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে - dainik shiksha মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা - dainik shiksha মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! - dainik shiksha মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0034780502319336