বঙ্গবন্ধুর সমাধি সৌধে ইউজিসি সদস্যদের শ্রদ্ধা নিবেদন - দৈনিকশিক্ষা

বঙ্গবন্ধুর সমাধি সৌধে ইউজিসি সদস্যদের শ্রদ্ধা নিবেদন

গোপালগঞ্জ প্রতিনিধি |

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধি সৌধে শ্রদ্ধা নিবেদন করেছেন ইউজিসির তিনজন সদস্য। তারা হলেন বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের নবনিযুক্ত পূর্ণকালীন দুইজন সদস্য অধ্যাপক ড. বিশ্বজিৎ চন্দ ও অধ্যাপক ড. মো. আবু তাহের এবং প্রফেসর ড. মোঃ সাজ্জাদ হোসেন  

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) সকালে তারা বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে স্বাধীনতার মহান স্থপতি ও ইউজিসির প্রতিষ্ঠাতার প্রতি গভীর শ্রদ্ধা জানান। 

এসময় বঙ্গবন্ধু ও ১৫ আগস্টে নিহত তাঁর পরিবারের সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে সদস্যত্রয় বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণ ও উচ্চশিক্ষায় তাঁর স্বপ্ন বাস্তবায়নে দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন। 

এসময় জনসংযোগ ও তথ্য অধিকার বিভাগের পরিচালক ড. শামসুল আরেফিন, পাবলিক বিশ্ববিদ্যালয় ম্যানেজমেন্ট বিভাগের পরিচালক মো. কামাল হোসেন, গবেষণা সহায়তা ও প্রকাশনা বিভাগের পরিচালক (চলতি দায়িত্ব) মো. ওমর ফারুখ এবং কমিশনের বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী উদ্যাপন কমিটির সদস্য-সচিব বিষ্ণু মল্লিকসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইন ও ভূমি প্রশাসন বিভাগের চেয়ারপার্সন অধ্যাপক বিশ্বজিৎ চন্দ এবং চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক আবু তাহেরকে ইউজিসির পূর্ণকালীন সদস্য হিসেবে নিয়োগ দিয়ে গত ৩ সেপ্টেম্বর প্রজ্ঞাপন জারি করে শিক্ষা মন্ত্রণালয়। ঐ দিনই ইউজিসি চেয়ারম্যান প্রফেসর ড. কাজী শহীদুল্লাহর কাছে তারা যোগদান পত্র পেশ করেন। এ দু’জন সদস্য আগামী ৪ বছরের জন্য দায়িত্ব পালন করবেন।

ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার - dainik shiksha মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.019462823867798