বদলির আদেশ বাতিলে মরিয়া ডিআইএর রাশেদুজ্জামান - দৈনিকশিক্ষা

বদলির আদেশ বাতিলে মরিয়া ডিআইএর রাশেদুজ্জামান

নিজস্ব প্রতিবেদক |

বদলি ঠেকাতে মরিয়া শিক্ষা মন্ত্রণালয়ের পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তরের উপপরিচালক মো: রাশেদুজ্জামান।  ৩১ জুলাই তাকে স্ট্যান্ড রিলিজ করা হলেও  ৮ আগস্ট বুধবার পর্যন্ত তিনি তার নতুন কর্মস্থল রাঙামাটি সরকারি কলেজে যোগদান করেননি।

শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের একাধিক সূত্রমতে, বদলি ঠেকাতে মাধ্যমিক ও উচ্চশিক্ষা বিভাগের শীর্ষ ব্যক্তিদের কাছে নানাবিধ তদবির করাচ্ছেন রাশেদুজ্জামান।

বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারভুক্ত সরকারি কলেজের শিক্ষক রাশেদুজ্জামান বিএনপি-জামাত ও আওয়ামী লীগ সরকারের দুই দফায় মোট ১২ বছরের বেশি পরিদর্শন ও নিরীক্ষা অধিদপ্তরে কর্মরত ছিলেন। মূল পেশা ও পদবি শিক্ষকতা হলেও তার মোট চাকরি জীবনের ২২ বছরই কেটেছে প্রেষণে বিভিন্ন অফিসে। শ্রেণিকক্ষে যাননি ২২ বছর। তাকে রাঙামাটি সরকারি কলেজের বিভাগীয় প্রধান করা হয়ে।  একইসময়ে ঢাকা ও রাজশাহীর মতো দুটি গুরুত্বপূর্ণ বিভাগের দায়িত্বে ছিলেন দীর্ঘদিন। 

ডিআইএ নামে পরিচিত মন্ত্রণালয়ের এই দপ্তরটিকে দুরমুজ আ্যখা দিয়েছেন শিক্ষাখাতের অনেকে। 

কোটায় উপসচিব হওয়ার জন্য আবেদনও করেছেন রাশেদুজ্জামান। তার আবেদন যাচাই-বাছাই চলছে বলে একাধিক সূত্রে জানা যায়। 

মাধবীলতা নয়, স্কুলের নাম কচুগাড়ি পুনর্বহালের দাবি - dainik shiksha মাধবীলতা নয়, স্কুলের নাম কচুগাড়ি পুনর্বহালের দাবি খুদে শিক্ষার্থীর হাতে অস্ত্র কেনো! - dainik shiksha খুদে শিক্ষার্থীর হাতে অস্ত্র কেনো! এইচএসসির ফরম পূরণ শুরু আজ - dainik shiksha এইচএসসির ফরম পূরণ শুরু আজ মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে - dainik shiksha মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা - dainik shiksha মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! - dainik shiksha মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0052549839019775