বদলির দাবিতে এমপিওভুক্ত শিক্ষকদের রাজপথে অবস্থান ২৫ অক্টোবর - দৈনিকশিক্ষা

বদলির দাবিতে এমপিওভুক্ত শিক্ষকদের রাজপথে অবস্থান ২৫ অক্টোবর

নিজস্ব প্রতিবেদক |

এমপিওভুক্ত শিক্ষক কর্মচারীদের প্রতিষ্ঠান পরিবর্তন ও বদলি ব্যবস্থা চালুর দাবিতে আগামী ২৫ অক্টোবর পদযাত্রা ও অবস্থান কর্মসূচি পালন করবেন। ওইদিন সকাল দশটায় জাতীয় প্রেসক্লাবের সামনে অবস্থান এবং পরে পদযাত্রা পালন  করবেন শিক্ষকরা। দৈনিক শিক্ষাকে এ বিষয়টি নিশ্চিত করেছেন মোঃ হারুন অর রশিদ ও মোহাম্মদ সিরাজুল ইসলাম।  এমপিওভুক্ত শিক্ষকদের বদলি বাস্তবায়ন কমিটি যথাক্রমে আহ্বয়াক ও সদস্য-সচিব তারা।

কমিটির আহবায়ক হারুন অর রশিদ দৈনিক শিক্ষাকে বলেন বদলি আমাদের একান্ত দাবি। এ দাবি আদায়ে আমরা কঠোর কর্মসূচি পালনের সিদ্ধান্ত নিয়েছি। আশা করি মাননীয় প্রধানমন্ত্রী ও শিক্ষা মন্ত্রীর নির্দেশে ২০২০ খ্রিষ্টাব্দের আগেই বদলি চালুর প্রজ্ঞাপন ও অফিস আদেশ প্রদান করবেন।

সিরাজুল ইসলাম বলেন, বদলির দাবিতে ঢাকার রাজপথে আন্দোলনে অংশগ্রহণ করার জন্য  সবাইকে দলমত ভুলে প্রেসক্লাবে আসার আহ্বান জানাই। বদলি না হলে আজীবন একজায়গায় পঁচে-গলে মরতে হবে।

তিনি বলেন, রাজপথে লড়াইয়ের মাধ্যমে বদলি আদায় করতে হবে প্রয়োজনে আমরণ অনশনে যাবো। 

দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি - dainik shiksha দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি আকাশে তিনটি ড্রোন ধ্বংস করেছে ইরান, ভিডিয়ো প্রকাশ - dainik shiksha আকাশে তিনটি ড্রোন ধ্বংস করেছে ইরান, ভিডিয়ো প্রকাশ অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন - dainik shiksha অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন আমি সরকার পরিচালনা করলে কৃষকদের ভর্তুকি দিবই: প্রধানমন্ত্রী - dainik shiksha আমি সরকার পরিচালনা করলে কৃষকদের ভর্তুকি দিবই: প্রধানমন্ত্রী বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি - dainik shiksha বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে - dainik shiksha শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ - dainik shiksha শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল - dainik shiksha ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0068211555480957