ববিতে মানবাধিকার সোসাইটির কমিটি গঠন - দৈনিকশিক্ষা

ববিতে মানবাধিকার সোসাইটির কমিটি গঠন

বরিশাল প্রতিনিধি |
জাতীয় মানবাধিকার সোসাইটির বরিশাল বিশ্ববিদ্যালয় ( ববি) শাখার কমিটি অনুমোদন দেয়া হয়েছে। সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী সৈয়দ মুস্তাকিমকে সভাপতি ও ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী খাজা আহমেদ সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট এ কমিটি অনুমোদন দিয়েছেন জাতীয় মানবাধিকার সোসাইটির চেয়ারম্যান প্রফেসর মো. নজরুল ইসলাম তামিজী। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। 

 

এছাড়াও সংগঠনটির  সাংগঠনিক সম্পাদক করা হয়েছে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের মুহাম্মদ আমিনুল ইসলাম ও দপ্তর সম্পাদক ভূতত্ত্ব ও খনিবিদ‍্যা বিভাগের ওবায়দুর রহমানকে।   
 
কমিটির অনান‍্যরা হলেন, সহ-সভাপতি মো. শোভন মিয়া, জি এন নওরিন, সুমাইয়া আখতার তারিন, মো. ওবায়দুল্লা ও মো. রিয়াজুল ইসলাম, যুগ্ম সম্পাদক সাইমা অনন্যা, অর্থ সম্পাদক আবুল আসাদ, প্রচার সম্পাদক ইকবাল হাসান, নির্বাহী সদস্য নাজমুস সাকিব, রাবেয়া আক্তার ও মন্জুরুল ইসলাম। কমিটিতে কো-অর্ডিনেটর হিসেবে হাফিজুর রহমান ও মো. রাসেল ঘরামীকে রাখা হয়েছে।
ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.003493070602417