বশেমুরকৃবি শিক্ষক সমিতির সভাপতি তোফাজ্জল সম্পাদক আরিফুর - দৈনিকশিক্ষা

বশেমুরকৃবি শিক্ষক সমিতির সভাপতি তোফাজ্জল সম্পাদক আরিফুর

গাজীপুর প্রতিনিধি |

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয় (বশেমুরকৃবি) শিক্ষক সমিতির ২০২০ খ্রিষ্টাব্দের নতুন কমিটি হয়েছে। এতে সভাপতি পদে বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অব বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিংয়ের অধ্যাপক তোফাজ্জল ইসলাম ও সাধারণ সম্পাদক পদে কৃষিতত্ত্ব বিভাগের সহযোগী অধ্যাপক আরিফুর রহমান খান নির্বাচিত হয়েছেন।

নির্বাচিত অন্যরা হলেন- সহসভাপতি অধ্যাপক রুহুল আমীন ও অধ্যাপক আ ন ম আমিনুর রহমান, কোষাধ্যক্ষ ড. এস এম রফিকুজ্জামান, যুগ্ম সাধারণ সম্পাদক ড. ইমরুল কায়েস ও দেবাশিষ চন্দ্র আচার্য্য, সাংগঠনিক সম্পাদক ড. তৈমুর ইসলাম, দপ্তর সম্পাদক ড. অনুপ কুমার তালুকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. শামীম হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ইব্রাহিম রশিদ, গবেষণা সম্পাদক ড. রায়হানুর জান্নাত  এবং সদস্য ড. মোর্শেদুর রহমান, ড. আবদুল মান্নান, একেএম আমিনুল ইসলাম, ফারহানা হক ও হায়দার ইকবাল খান।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.003931999206543