বহিরাগতদের হামলায় লোহাগড়া সরকারি কলেজে আহত ৩ - দৈনিকশিক্ষা

বহিরাগতদের হামলায় লোহাগড়া সরকারি কলেজে আহত ৩

নড়াইল প্রতিনিধি |

নড়াইলের সরকারি লোহাগড়া আদর্শ কলেজে বহিরাগতদের হামলায় দুজন ছাত্রসহ অপর এক ছাত্রের মা আহত হয়েছেন। এ সময় এক ছাত্রের বাড়িতে ভাঙচুর করা হয়েছে বলেও অভিযোগ রয়েছে। আজ শনিবার দুপুর ১টার দিকে কলেজ ক্যাম্পাসে ও কলেজ গেটের বাহিরে এ হামলার ঘটনা ঘটে।

আহতদের সূত্রে অভিযোগে জানা গেছে, সরকারি লোহাগড়া আদর্শ কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র মো. শান্ত শেখ, তৃতীয় বর্ষের ছাত্র কাজী আমির হামজা সহ ৪/৫ জন কলেজ ক্যাম্পাসের শহীদ মিনার চত্বরে বসে আড্ডা দিচ্ছিলেন। দুপুর ১টার দিকে হঠাৎ বহিরাগত পলাশ, মারুফ, আবুজার, রুহান, রোমান, রাব্বীসহ ৪০/৫০ জনে রামদা, হকিস্টিক, লাঠি নিয়ে তাদের উপর হামলা চালায়। এ ছাড়া ক্যাম্পাসের বাহিরে রোমান, আবুজার ও রাব্বীর নেতৃত্বে দ্বিতীয় বর্ষের ছাত্র রিদয়ের মা পারুল বেগমকে কুপিয়ে জখম করা হয় বলে পারুল বেগম অভিযোগ করেন। তারা এরপরই এইচএসসি পরীক্ষার্থী শাওনের বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করে বলে শাওনের মা সাবিনা ইয়াসমিন অভিযোগ করেন।

মারাত্মক জখম পারুল বেগম বলেন, রোমান আমাকে এসে গালিগালাজ করে বলে আপনার ছেলে আমার মোটরসাইকেলের চাবি নিয়ে গেছে। এরপরই তারা আমাকে মারপিটসহ কুপিয়ে জখম করে। হামলায় আহতরা লোহাগড়া হাসপাতালে চিকিৎসাধীন।

লোহাগড়া হাসপাতালের আরএমও আব্দুল্লা আল মামুন জানান, আহতদের শরীরে কোপ ও লাঠির আঘাত রয়েছে। চিকিৎসা চলছে।

লোহাগড়া থানার ওসি মো. মোকাররম হোসেন বলেন, অভিযোগ পেলে ব্যবস্থা নেব। এ ঘটনায় কেউ আটক হয়নি। পরিবেশ শান্ত আছে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.003242015838623