বাসচাপায় কলেজছাত্রের মৃত্যু - দৈনিকশিক্ষা

বাসচাপায় কলেজছাত্রের মৃত্যু

বরিশাল প্রতিনিধি |

বরিশালের গৌরনদী উপজেলায় আজ শনিবার যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেল আরোহী কলেজছাত্রের মৃত্যু  হয়েছে। নিহত কলেজছাত্রের নাম রেজাউল ইসলাম ওরফে তামিম । 

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গৌরনদী বাসস্ট্যান্ডের ক্যাথলিক মিশনের সামনে বরিশাল-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। শনিবার (১৩ অক্টোবর) বেলা একটার দিকে আশোকাঠি থেকে মোটরসাইকেলে করে রেজাউল গৌরনদী বাসস্ট্যান্ডের দিকে যাচ্ছিলেন। ক্যাথলিক মিশনের সামনে এসে পৌঁছালে ঢাকা থেকে বরিশালগামী সাকুরা পরিবহনের একটি বাস মোটরসাইকেলটিকে চাপা দেয়। গুরুতর আহত অবস্থায় রেজাউলকে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

নিহত রেজাউল উপজেলা সদরের চরগাধাতলী গ্রামের মাসুদুর রহমানের ছেলে। তিনি সরকারি গৌরনদী বিশ্ববিদ্যালয় কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিলেন।

গৌরনদী উপজেলা ছাত্রলীগের সভাপতি জোবায়েরুল ইসলাম সান্টু ভুঁইয়া জানিয়েছেন, নিহত রেজাউল উপজেলা ছাত্রলীগের সদস্য ছিলেন।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে গৌরনদী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আতিয়ার রহমান জানান, হাইওয়ে পুলিশ বাসটিকে ধাওয়া করে আটক করেছে। চালক পলাতক। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য - dainik shiksha হাইকোর্টের আদেশ পেলে আইনি লড়াইয়ে যাবে বুয়েট: উপ-উপাচার্য প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগ: তৃতীয় ধাপের ফল প্রকাশ হতে পারে আগামী সপ্তাহে ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা - dainik shiksha ভূমির জটিলতা সমাধানে ভূমিকা রাখবেন নবম শ্রেণির শিক্ষার্থীরা সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক - dainik shiksha সর্বজনীন শিক্ষক বদলি চালু হোক ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি - dainik shiksha ডিপ্লোমা প্রকৌশলীদের বিএসসির সমমান দিতে শিক্ষা মন্ত্রণালয়ের কমিটি রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার - dainik shiksha রায় জালিয়াতি করে পদোন্নতি: শিক্ষা কর্মকর্তা গ্রেফতার কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0035080909729004