বাসের ধাক্কায় ফ্লাইওভারে ঝরল কলেজছাত্রীর প্রাণ - দৈনিকশিক্ষা

বাসের ধাক্কায় ফ্লাইওভারে ঝরল কলেজছাত্রীর প্রাণ

নিজস্ব প্রতিবেদক |

বাসের ধাক্কায় পুরান ঢাকার চানখাঁরপুলের আনন্দবাজার এলাকায় মেয়র হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল আরোহী এক কলেজছাত্রীর মৃত্যু হয়েছে। তাঁর নাম মনিষা বর্মণ অথৈ (২২)। গতকাল সোমবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন বংশাল থানার ওসি শাহীন ফকির। 

এ ঘটনায় মনিষার এলাকার ছোট ভাই আব্দুল্লাহ আল গালিব (১৮) আহত হয়েছেন। মনিষা মহানগর মহিলা কলেজে মার্কেটিং বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী। মনিষার বাসা গেণ্ডারিয়া হাই স্কুলের সামনে ৫৬/বি শতিষ সরকার রোডে। দুই ভাই এক বোনের মধ্যে তিনি দ্বিতীয়। তাঁর বাবা অনিল বর্মন পুরান ঢাকার একজন ক্ষুদ্র ব্যবসায়ী। ঘটনার পর ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনিসহ পরিবারের লোকজন ছুটে আসে। তাদের আহাজারিতে পরিবেশ ভারী হয়ে উঠে।

আহত আব্দুল্লাহ আল গালিব কয়েক বছর আগে কবি নজরুল সরকারি কলেজ থেকে এইচএসসি পাস করেন। তাঁর বাবার নাম শামছুল আলম। বাসা ৩৩/এ/১৬, গেণ্ডারিয়া। তাঁর অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক। 

মনিষা ও গালিবকে হাসপাতালে নিয়ে যান তাঁদের বন্ধু মো. রাব্বি। তিনি হাসপাতালে সাংবাদিকদের বলেন, ‘সন্ধ্যায় তারা দুজন মোটরসাইকেলে চানখাঁরপুল দিয়ে ফ্লাইওভারে উঠছিল। ওই সময় ফ্লাইওভারের ঢালে আরেকটি মোটরসাইকেলের সঙ্গে প্রতিযোগিতা করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে তারা ছিটকে পড়ে। তখন ঠিকানা পরিবহনের একটি বাস মনিষার দুই পায়ের ওপর উঠে যায়। খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাই। সেখানে চিকিৎসক মনিষাকে মৃত ঘোষণা করেন।’

প্রাথমিক তদন্ত শেষে ওসি শাহীন ফকির বলেন, ঠিকানা পরিবহনের একটি বাসের ধাক্কায় এ মর্মান্তিক ঘটনা ঘটে। বাসটি আটক করা হলেও চালক ঘটনার পরপরই পালিয়ে যায়। তাকে ধরার চেষ্টা চলছে।

উল্লেখ্য, গত শুক্রবার নতুন সড়ক পরিবহন আইন কার্যকরের চার দিনের মাথায় এ দুর্ঘটনা ঘটল।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0036370754241943