বিআরটিসির ঈদ স্পেশাল শুরু ১৬ আগস্ট - Dainikshiksha

বিআরটিসির ঈদ স্পেশাল শুরু ১৬ আগস্ট

নিজস্ব প্রতিবেদক |

আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে ঢাকায় ঘরমুখো মানুষের সংখ্যা বৃদ্ধি পাবে। তাদের সহজ ও আরামদায়ক যাত্রা নিশ্চিত করতে বাংলাদেশ সড়ক পরিবহন কর্পোরেশন (বিআরটিসি) আগামী ১৬ আগস্ট থেকে ‘ঈদ স্পেশাল সার্ভিস’-এর ব্যবস্থা করেছে। এ উপলক্ষে ১০ আগস্ট থেকে বিআরটিসির সংশ্লিষ্ট ডিপোতে অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে এবং ১৬ আগস্ট থেকে ঈদ সার্ভিসের বাস চলাচল করবে। বুধবার এক তথ্য বিবরণীতে এ তথ্য জানা গেছে।

বিআরটিসি জানায়, ঢাকার মতিঝিল, জোয়ারসাহারা, কল্যাণপুর, মোহাম্মদপুর, গাবতলী, মিরপুর, গাজীপুর, নারায়ণগঞ্জ, নরসিংদী বাস ডিপো ও ঢাকা ফুলবাড়িয়ার সিবিএস-২ থেকে দেশের বিভিন্ন রুটের অগ্রিম টিকিট বিক্রির ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


কোন ডিপোতে কোন রুটের বাস

মতিঝিল ডিপো থেকে ঢাকা-নাগরপুর, দাউদকান্দি, বাজিতপুর, খুলনা, দিনাজপুর, নেত্রকোনা রুট, কল্যাণপুর ডিপোর নিয়ন্ত্রণে রংপুর, পঞ্চগড়, কুড়িগ্রাম, গাইবান্ধা, কুষ্টিয়া, রাজশাহী, নওগাঁ, শেরপুর, জামালপুর, নেত্রকোনা, নাগরপুর, গোবিন্দগঞ্জ, রাণীসংকর, ঠাকুরগাঁও, দিনাজপুর রুট। গাবতলী ডিপোর নিয়ন্ত্রণে রংপুর, দিনাজপুর, ঠাকুরগাঁও রুট, জোয়ারসাহারা ডিপোর নিয়ন্ত্রণে বিশ্বরোড-পাঁচদোনা, রংপুর, নওগাঁ, জয়পুরহাট, টাঙ্গাইল, ময়মনসিংহ ও বগুড়া রুটের বাস ছাড়বে।

মিরপুর ডিপো থেকে রংপুর, কুষ্টিয়া, কুড়িগ্রাম, দিনাজপুর ও নওগাঁ রুট, মোহাম্মদপুর ডিপোর নিয়ন্ত্রণে রংপুর রুট, গাজীপুর ডিপোর নিয়ন্ত্রণে বিশ্বরোড-পাঁচদোনা, কিশোরগঞ্জ, টাঙ্গাইল, জামালপুর, নেত্রকোনা, ময়মনসিংহ, রংপুর, দিনাজপুর, ঠাকুরগাঁও রুট এবং নারায়ণগঞ্জ ডিপোর নিয়ন্ত্রণে ঢাকা-মাওয়া, ঢাকা-নারায়ণগঞ্জ, ঢাকা-মেঘনা উপজেলা, বিশ্বরোড-পাঁচদোনা রুট, কুমিল্লা ডিপোর নিয়ন্ত্রণে ঢাকা-গৌরিপুর, ঢাকা-কুমিল্লা-বরুরা রুট এবং নরসিংদী ডিপোর নিয়ন্ত্রণে ঢাকা-নরসিংদী, ঢাকা-ভৈরব রুটের বাস ছাড়বে।

টিকিট ও বাস সংক্রান্ত তথ্যের জন্য নিচের নম্বরগুলোতে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে। ম্যানেজার (অপারেশন)/ইউনিট প্রধান যথাক্রমে- মতিঝিল ডিপো : ০১৭১২-২৮১১২১, কল্যাণপুর ডিপো : ০১৬১৯-৪৫৭২৪৫, গাবতলী ডিপো : ০১৮১৭-৭৮২৮৬৬, জোয়ারসাহারা ডিপো : ০১৭১১-৪৩৫২১৩, মিরপুর ডিপো : ০১৯৯৯-৬৬৮৮৮৮, মোহাম্মদপুর ডিপো : ০১৭১২-২২৪০৩৮, গাজীপুর ডিপো : ০১৭১৫-৬৫২৬৮৩, নারায়ণগঞ্জ ডিপো : ০১৫৫৩-৩৪৯৫৬৭, কুমিল্লা ডিপো : ০১৯১৯-৪৬৫২৬৬ এবং নরসিংদী ডিপো : ০১৯১২-২৮৩৮১৪।

মাধবীলতা নয়, স্কুলের নাম কচুগাড়ি পুনর্বহালের দাবি - dainik shiksha মাধবীলতা নয়, স্কুলের নাম কচুগাড়ি পুনর্বহালের দাবি খুদে শিক্ষার্থীর হাতে অস্ত্র কেনো! - dainik shiksha খুদে শিক্ষার্থীর হাতে অস্ত্র কেনো! এইচএসসির ফরম পূরণ শুরু আজ - dainik shiksha এইচএসসির ফরম পূরণ শুরু আজ মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে - dainik shiksha মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা - dainik shiksha মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! - dainik shiksha মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0035550594329834