বিনে পয়সায় পড়াশোনা, বছরে পাবেন ২০ লাখ টাকা - দৈনিকশিক্ষা

বিনে পয়সায় পড়াশোনা, বছরে পাবেন ২০ লাখ টাকা

নিজস্ব প্রতিবেদক |

উচ্চতর ডিগ্রির সুযোগ দেয়া হয়েছে অস্ট্রেলিয়ায়। University of Adelaide থেকে বিনে পয়সায় মাস্টার্স অথবা Doctoral করা যাবে। এর বাইরেও রয়েছে নানা সুযোগ।

টিউশন ফি লাগবে না। এছাড়া বর্ষিক লিভিং এলাউন্স হিসেবে পাবেন ২০ লাখ টাকার উপরে। এমন সুযোগ কী আর মিস করা যায়। চলুন জেনে নেয়া যাক বিস্তারিত :

Course Level : University of Adelaide এ মাস্টার্স অথবা ডক্টরাল।

Study Subject : University of Adelaide এ যেকোন বিষয়ে পড়াশোনা করা যাবে।

আবেদনের শেষ সময় : আবেদন করা যাবে ৩১ আগস্টের মধ্যে।

যা পাবেন : টিউশন ফি (মাস্টার্সের জন্য দুই বছর আর ডক্টরালের জন্য ৩ বছর)। annual living allowance পাবেন বাংলাদেশী ২০ লাখ টাকার উপরে।

আবেদন করবেন যেভাবে : আবেদনের জন্য ক্লিক করুন
www.adelaide.edu.au/graduatecentre/admission/

স্কলারশিপের লিংক : www.adelaide.edu.au/graduatecentre/scholarships/research-international/opportunities/adelaide-scholarship-international/

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0033738613128662