বিশ্ববিদ্যালয় ছাত্রীকে যৌন হয়রানির ঘটনায় গ্রেফতার ৩ - Dainikshiksha

বিশ্ববিদ্যালয় ছাত্রীকে যৌন হয়রানির ঘটনায় গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক |

বেসরকারি উত্তরা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে যৌন হয়রানির চেষ্টার ঘটনায় গণপরিবহন তুরাগের চালকসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। 

সোমবার (২৩ এপ্রিল) সন্ধ্যায় রাজধানীর সায়েদাবাদ থেকে গুলশান থানা পুলিশের একটি দল বাসসহ তাদের গ্রেফতার করে। 

গ্রেফতাররা হলেন- গ্রেট তুরাগ পরিবহনের চালক রুমান (২৭), সুপারভাইজার মনির (২৭) এবং হেলপার নয়ন (২৯)। 

বিষয়টি নিশ্চিত করে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক  জানান, সায়েদাবাদ থেকে বাসসহ তিনজনকে গ্রেফতার করে থানায় আনা হয়। পরে মামলার বাদী তাদের শনাক্ত করেন। 
এর আগে সোমবার (২২ এপ্রিল) গ্রেট তুরাগ পরিবহনের একটি বাসে বিশ্ববিদ্যালয়টির ছাত্রীকে যৌন হয়রানির চেষ্টা করে চালক, সুপারভাইজার ও হেলপার। এ ঘটনায় ওই ছাত্রী বাদী হয়ে গুলশান থানায় একটি মামলা করেন।

একই সঙ্গে তুরাগ পরিবহনের ৪০টি বাস আটকে রেখে বিক্ষোভ করেন বিশ্ববিদ্যালয়টির শিক্ষার্থীরা। 

শিক্ষার্থীদের আন্দোলনের মুখপাত্র পারভেজ হোসেন বলেন, বাসের চালক, সুপারভাইজার ও হেলপারকে গ্রেফতার করলেও আটকে রাখা বাসা ছাড়া হবে না। আসামিদের আদালতে নেওয়ার পর কারাগারে না নেওয়া পর্যন্ত বাস ছাড়বো না। কারণ বাস মালিকরা লিয়াজোঁ করে আসামিদের ছাড়িয়ে নিতে পারে। 

জড়িতদের শাস্তি না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে বলে জানান তিনি। 

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0031540393829346