বিশ্ববিদ্যালয়ের জাল সনদ তৈরির অভিযোগে গ্রেফতার ১ - দৈনিকশিক্ষা

বিশ্ববিদ্যালয়ের জাল সনদ তৈরির অভিযোগে গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক |

যাত্রাবাড়ী থানাধীন সায়দাবাদ থেকে জাল সনদ তৈরি চক্রের একজনকে গ্রেফতার করেছে র্যাব। শুক্রবার র্যাব-১০ এর একটি দল তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মফিজুর চাঁদপুর সদর উপজেলার মৃত ইদ্রিস খানের ছেলে।

সূত্র জানায়, গোপন তথ্যের ভিত্তিতে র্যাব-১০-এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. সাইফুর রহমান ও স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. শহীদুল হক মুন্সির নেতৃত্বে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ১৮টি ভুয়া সার্টিফিকেট, ১৩টি জাতীয় পরিচয়পত্র, কম্পিউটারের একটি সিপিইউ, একটি মনিটর, একটি প্রিন্টার, একটি স্ক্যানার, একটি মাউস, একটি কী বোর্ড, একটি মোবাইল ফোনসেট ও নগদ ৩০ হাজার ২৫০ টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে মফিজুর জানান, তিনি দীর্ঘদিন ধরে বিভিন্ন শিক্ষা বোর্ডের এসএসসি, এইচএসসি, দাখিল, আলিম এবং জাতীয় বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়ের অনার্স ও মাস্টার্সের জাল সার্টিফিকেট তৈরির সঙ্গে জড়িত। এছাড়া টাকার বিনিময়ে বিভিন্ন জাল সনদ, ভোটার আইডি কার্ড, প্রশংসাপত্রসহ বিভিন্ন ধরনের জাল দলিল ও সনদ তৈরি করে থাকেন। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে।

দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি - dainik shiksha দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি আকাশে তিনটি ড্রোন ধ্বংস করেছে ইরান, ভিডিয়ো প্রকাশ - dainik shiksha আকাশে তিনটি ড্রোন ধ্বংস করেছে ইরান, ভিডিয়ো প্রকাশ অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন - dainik shiksha অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন আমি সরকার পরিচালনা করলে কৃষকদের ভর্তুকি দিবই: প্রধানমন্ত্রী - dainik shiksha আমি সরকার পরিচালনা করলে কৃষকদের ভর্তুকি দিবই: প্রধানমন্ত্রী বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি - dainik shiksha বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে - dainik shiksha শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ - dainik shiksha শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল - dainik shiksha ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0046491622924805