বিয়ে করবেন মৌসুমী তবে ৫ ফুট ৯ ইঞ্চির ছেলে পেলেই - দৈনিকশিক্ষা

বিয়ে করবেন মৌসুমী তবে ৫ ফুট ৯ ইঞ্চির ছেলে পেলেই

দৈনিকশিক্ষা ডেস্ক |

যেকোনো সময় বিয়ের পিঁড়িতে বসবেন ছোট পর্দার ব্যস্ত অভিনেত্রী মৌসুমী হামিদ এবং সেটা এ বছরই। পরিবার থেকেও বিয়ের জন্য চাপ দিচ্ছে বলে জানান এই তারকা। কিন্তু সমস্যা তৈরি করেছে এই তারকার উচ্চতা নিয়ে। ছেলে দেখে পছন্দ হলেও তার সমান উচ্চতার ছেলে মিলছে না। 

মৌসুমী হামিদ বলেন, ‘লম্বা ছেলে তো খুঁজেই পাওয়া যায় না। আমার উচ্চতা ৫ ফুট সাড়ে ৯ ইঞ্চি। এই উচ্চতার ছেলে মেলানোর চেষ্টা করছি। মিলছে না। আমার উচ্চতার সমান ছেলে পেলে যেকোনো মুহূর্তে বিয়ে করে ফেলব।’

মৌসুমী হামিদের উচ্চতা বেশি হওয়ায় অনেক নির্মাতারা তাকে নিয়ে কাজ করতে বিপাকে পড়ে যান। তার সঙ্গে অভিনয়ের জন্য একই মাপের উচ্চতার অভিনেতার দরকার হয়। কিন্তু আমাদের মিডিয়ার বেশি ভাগ অভিনেতার উচ্চতা মৌসুমী হামিদের চেয়ে কম। লম্বা হওয়ার কারণে বিনোদনপাড়ায় মৌসুমী হামিদকে তালগাছ নামে ডাকা হয়।

মৌসুমী হামিদের সবচেয়ে পছন্দের অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। গুণী এই অভিনেত্রীর সঙ্গে এখনো কাজ হয়ে ওঠেনি। প্রিয় এই মানুষটার সঙ্গেই অভিনয় করার ইচ্ছেটা এখনো অপূর্ণ রয়ে গেছে। নির্মাতাদের উদ্দেশে মৌসুমী হামিদ বলেন, নাটক বা সিনেমায় সুবর্ণার আপার সঙ্গে কেউ অভিনয়ের সুযোগ দিলে ইচ্ছেটা পূর্ণ হতো।

তারকা জুটিতে খুব একটা বিশ্বাসী নন এই অভিনেত্রী। সবার সঙ্গে সমানতালে কাজ করেন মৌসুমী হামিদ। তিনি বলেন, ‘আমার কারও সঙ্গে কোনো “পেয়ার” নেই। সবার সঙ্গে কাজ করি।’ 

কার সঙ্গে সবচেয়ে বেশি অভিনয় করেছেন—এমন প্রশ্ন শুনে হেসে ফেলেন মৌসুমী হামিদ। পরে আক্ষেপের সুরে বলেন, ‘আগে আফরান নিশো ও অপূর্বর সঙ্গে আমার সবচেয়ে বেশি কাজ হতো। উচ্চতায় আমরা ছিলাম বেশ মানানসই।

মৌসুমি বলেন, একজন তাকে যখন বিশ্বাস করার অধিকার দেয়, তখন বিশ্বাস করেন। যখন তারাই আবার বিশ্বাস ভাঙে তখন কষ্ট লাগে। যখন একজন আশা দেখিয়ে সুযোগ নিয়ে বিশ্বাস ভঙ্গ করে, তখন তার মনে হয় মিডিয়া ছেড়ে চলে যাওয়ার সময় হয়েছে। 

কোন নাটকের বা সিনেমার সেটে মোটরসাইকেল পেলে তা নিয়ে ঢুঁ মারতে চলে যান মৌসুমী হামিদ। শুটিংয়ে অনেক সময় সহকারী পরিচালককে দিয়ে মৌসুমী হামিদকে খুঁজে বের করতে হয়। অনেক ছোট থেকেই মোটরসাইকেল চালান এই অভিনেত্রী। তার প্রিয় শখের মধ্যে একটি মোটরসাইকেল চালানো।

প্রাথমিকের শিক্ষকদের ফের অনলাইনে বদলির সুযোগ - dainik shiksha প্রাথমিকের শিক্ষকদের ফের অনলাইনে বদলির সুযোগ তীব্র তাপপ্রবাহের ভেতরই শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে রোববার - dainik shiksha তীব্র তাপপ্রবাহের ভেতরই শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে রোববার দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি - dainik shiksha দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি নতুন শিক্ষাক্রম ও কিছু কথা - dainik shiksha নতুন শিক্ষাক্রম ও কিছু কথা কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে স্কুলে দুই শিফটের ক্লাস চালু রাখার সভা রোববার - dainik shiksha স্কুলে দুই শিফটের ক্লাস চালু রাখার সভা রোববার শিক্ষা কর্মকর্তার আইডি ভাড়া নিয়ে প্রধান শিক্ষকের বাণিজ্য - dainik shiksha শিক্ষা কর্মকর্তার আইডি ভাড়া নিয়ে প্রধান শিক্ষকের বাণিজ্য শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে - dainik shiksha শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে নিষিদ্ধ, মৌলবাদী সংগঠনের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা নিন - dainik shiksha নিষিদ্ধ, মৌলবাদী সংগঠনের বিরুদ্ধে অবিলম্বে ব্যবস্থা নিন please click here to view dainikshiksha website Execution time: 0.0063390731811523