বেরোবিতে ভর্তি পরীক্ষা শুরু ২ ডিসেম্বর - দৈনিকশিক্ষা

বেরোবিতে ভর্তি পরীক্ষা শুরু ২ ডিসেম্বর

বেরোবি প্রতিনিধি |

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ২০১৮-২০১৯ শিক্ষাবর্ষের প্রথম বর্ষ স্নাতক (সম্মান), বিএসসি (ইঞ্জিনিয়ারিং) এবং বিবিএ প্রোগ্রামসহ ছয়টি অনুষদের ভর্তি পরীক্ষা আগামী ২ ডিসেম্বর থেকে শুরু হয়ে ৫ ডিসেম্বর পর্যন্ত চলবে। মঙ্গলবার (২০ নভেম্বর) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের কনফারেন্স রুমে ভর্তি পরীক্ষার পঞ্চম সভায় ভর্তি পরীক্ষার সূচি নির্ধারণ করা হয়। 

কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির আহবায়ক ও উপাচার্য অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমউল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার, বিভিন্ন অনুষদের ডিন এবং বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানসহ কয়েকটি দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

সভায় সিদ্ধান্ত হয় আগামী ২ ডিসেম্বর চার শিফটে কলা অনুষদের (এ ইউনিটের) ভর্তি পরীক্ষা, ৩ ডিসেম্বর চার শিফটে সামাজিক বিজ্ঞান অনুষদের (বি- ইউনিটের), ৪ ডিসেম্বর ১ম ও ২য় শিফটে বিজনেস স্টাডিজ অনুষদের (সি-ইউনিটের) এবং ৩য় ও ৪র্থ শিফটে জীব ও ভূ-বিজ্ঞান অনুষদের (এফ-ইউনিটের) এবং শেষ দিন ৫ ডিসেম্বর ১ম ও ২য় শিফটে বিজ্ঞান অনুষদের (ডি-ইউনিটের) এবং ৩য় ও ৪র্থ শিফটে প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের (ই-ইউনিটের) ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ১ম শিফট সকাল ৯টা থেকে ১০টা, ২য় শিফটে সকাল ১১টা থেকে ১২টা, ৩য় শিফট দুপুর দেড়টা থেকে আড়াইটা এবং ৪র্থ শিফট বিকাল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪ টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, সকল ইউনিটের ভর্তি পরীক্ষা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে বলেও জানিয়েছে বেরোবি কর্তৃপক্ষ। ভর্তি পরীক্ষার প্রয়োজনীয় সকল তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটের মাধ্যমে (www.brur.ac.bd) জানা যাবে । 

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0058131217956543