বেসরকারি শিক্ষক ফোরামের নতুন সভাপতি নির্বাচিত - Dainikshiksha

বেসরকারি শিক্ষক ফোরামের নতুন সভাপতি নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক |

ফেসবুকের মাধ্যমে গড়ে ওঠা বাংলাদেশ বেসরকারি শিক্ষক-কর্মচারী ফোরামের কেন্দ্রীয় কমিটির নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন ভোলা সদরের পশ্চিম রুহিতা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সাইদুল হাসান সেলিম । রোববার (২৯ এপ্রিল) রাজধানীর কুর্মীটোলা স্কুল এন্ড কলেজে অনুষ্ঠিত ফোরামের সাধারণ সভায় তাকে কেন্দ্রীয় সভাপতি  নির্বাচিত করা হয় বলে সংগঠনের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। তবে, সরাসরি ভোট হয়েছে না-কি সিলেকশন হয়েছে তা জানা যায়নি। 

দৈনিকশিক্ষায় পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, সভায় ফোরামের ভারপ্রাপ্ত সভাপতি মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য দেন কেন্দ্রীয় সহ-সভাপতি বিপ্লব কান্তি, মো. হারুন, মোদাচ্ছের আলম, জালাল উদ্দিন, আমিনুল ইসলাম, মহাসচিব আব্দুল খালেক, যুগ্ম মহাসচিব অধ্যক্ষ মো. রফিকুল ইসলাম, জিএম শাওন, আব্দুল হালিম, সাংগঠনিক সম্পাদক এনামুল ইসলাম মাসুদ, সহ-সাংগঠনিক সম্পাদক সোহেলী পারভীন ও প্রচার সম্পাদক মতিউর রহমান দুলালসহ সংগঠনের কেন্দ্রীয় নেতারা।

সভায় ফোরামের সাংগঠনিক কাঠামো জোরদার ও শিক্ষা জাতীয়করণের দাবি আদায়ের লক্ষে সরকারের সংশ্লিষ্ট দফতরের সঙ্গে সম্পর্ক বৃদ্ধিসহ আন্দোলনের বিভিন্ন কার্যক্রম নিয়ে আলোচনা করা হয়।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0064940452575684