বোরহানউদ্দিনে শিক্ষার্থীদের মাঝে ল্যাপটপ বিতরণ - Dainikshiksha

বোরহানউদ্দিনে শিক্ষার্থীদের মাঝে ল্যাপটপ বিতরণ

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধি |

ভোলায় বোরহানউদ্দিনে দরিদ্র ও অসহায় ৮শ শিক্ষার্থীর মধ্যে ড্রেস ও ল্যাপটপ বিতরণ করা হয়েছে। শনিবার (১৫ সেপ্টেম্বর)  প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সদস্য ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল তাদের হাতে এসব উপকরণ তুলে দেন।

 এলজিএসপি-৩ প্রকল্পের অর্থায়নে উপজেলা প্রশাসনের উদ্যোগে এ আয়োজন করা হয়। এ সময় সংসদ সদস্য মুকুল বলেছেন, বর্তমান সরকারই একমাত্র শিক্ষার উন্নয়নে যুগপোযোগী পদক্ষেপ নিয়েছে। প্রতি উপজেলায় সব স্কুলকে মাল্টিমিডিয়ার আওতায় আনা হয়েছে। 
 
তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে। তিনি ক্ষমতায় না এলে দেশের উন্নয়ন থমকে যাবে। দেশ ২’শ বছর পিছিয়ে যাবে। দেশের জনগণের ওপর বিএনপির আস্থা ও বিশ্বাস নেই বলেই তারা বিদেশে গিয়ে ষড়যন্ত্র করছে।


 
উপজেলা নির্বাহী অফিসার মো. আ. কুদ্দুসের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন পৌর মেয়র মো. রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি জসিম উদ্দিন হায়দার, জেলা পরিষদ সদস্য সাহাজাদা তালুকদার, উপজেলা ভাইস চেয়ারম্যান মাহমুদা ইয়াসমিন, মুক্তিযোদ্ধা কমান্ডার আহমেদ উল্যাহ মিয়া প্রমুখ।

ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার - dainik shiksha মাকে ভরণপোষণ না দেয়ায় শিক্ষক গ্রেফতার ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.01941990852356