ভিকারুননিসার অবস্থা সরকারের নিয়ন্ত্রণের বাইরে যায়নি: সচিব - দৈনিকশিক্ষা

ভিকারুননিসার অবস্থা সরকারের নিয়ন্ত্রণের বাইরে যায়নি: সচিব

নিজস্ব প্রতিবেদক |

ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের বর্তমান অবস্থা সরকারের নিয়ন্ত্রণের বাইরে যায়নি বলে দাবি করেছেন শিক্ষা মন্ত্রণালয়ের মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগের সচিব মোঃ সোহরাব হোসাইন।  রোববার (৯ ডিসেম্বর) সচিবালয়ে একটি অনুষ্ঠান শেষে সাংবাদিকদের  এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি। 

এসময় তিনি শিক্ষার্থীদের অনশন না করার আহবান জানান। ভিকারুননেসা স্কুলের শিক্ষার্থীদের ক্লাসে ফিরে যাওয়ার আহবান জানিয়েছেন শিক্ষাসচিব। এব্যাপারে আদালত ও মন্ত্রণালয় উপযুক্ত ব্যবস্থা নিচ্ছে বলেও জানান তিনি।

কারো প্রতি যেন অসম্মান না হয় তাও বিবেচনায় রাখা হচ্ছে বলে জানান সচিব। প্রধানমন্ত্রীর শিক্ষা সহায়তা ট্রাস্ট থেকে দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের উপবৃত্তি প্রদান অনুষ্ঠানে শিক্ষাসচিব সোহরাব হোসাইন এ সব কথা বলেন। এবছর দুই লাখ,উনআশি হাজার দুইশো বাহাত্তর শিক্ষার্থীকে মোট একশত একান্ন কোটি চব্বিশ লাখ আঠারো হাজার চারশো টাকা প্রদান করা হয়।

নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল - dainik shiksha ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি - dainik shiksha সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ - dainik shiksha বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি - dainik shiksha সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা - dainik shiksha ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস - dainik shiksha এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস please click here to view dainikshiksha website Execution time: 0.004331111907959