ভিকারুননিসার গভর্নিং বডির নির্বাচন কাল - দৈনিকশিক্ষা

ভিকারুননিসার গভর্নিং বডির নির্বাচন কাল

নিজস্ব প্রতিবেদক |

রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডি নির্বাচন আগামী ২৫ অক্টোবর অনুষ্ঠিত হবে। সকাল ১০ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত প্রতিষ্ঠানটির মূল ক্যাম্পাসে নির্বাচনের ভোটগ্রহণ করা হবে। 

প্রায় ২৪ হাজার ভোটার ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের গভর্নিং বডির নির্বাচনে ভোট দেবেন। ৯ পদে নির্বাচিত হতে ৩৭জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দীতা করবেন।

জানা গেছে, উচ্চ মাধ্যমিক শাখায় ২ জন অভিভাবক প্রতিনিধি ও একজন শিক্ষক প্রতিনিধি, মাধ্যমিক শাখায় ২ জন অভিভাবক প্রতিনিধি ও একজন শিক্ষক প্রতিনিধি, প্রাথমিক শাখায় একজন অভিভাবক প্রতিনিধি ও একজন শিক্ষক প্রতিনিধি এবং সংরক্ষিত মহিলা আসনের ১ জন প্রতিনিধি আগামীকালের ভোটে নির্বাচিত হবেন। যদিও প্রতিদ্বন্দীতা না থাকায় ইতোমধ্যে দুইজন শিক্ষক প্রতিনিধি অনানুষ্ঠানিকভাবে নির্বাচিত হয়েছেন।

এদিকে স্কুল সূত্র জানান, নির্বাচন সুষ্ঠুভাবে অনুষ্ঠানে আগামীকাল ৬ জন ম্যজিস্ট্রেট দায়িত্ব পালন করবেন। এছাড়া নির্বাচনের সময় আইনর্শঙ্খলা রক্ষার্থে র‌্যাব স্কুল ক্যম্পাসে দায়িত্ব পালন করবে বলেও জানা গেছে।      

নির্বাচনের বিষয়ে জানতে চাইলে জারিপে এগিয়ে থাকা অভিভাবক প্রতিনিধি পদপ্রার্থী মোহাম্মদ আবদুল মজিদ সুজন দৈনিক শিক্ষা ডটকমকে জানান, নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন হবে বলে আশা করছি। গতকাল পর্যন্ত কিছু প্রার্থী পেশিশক্তি জোর দেখানের চেষ্টা করলেও আজ থেকে তা কমেছে। সুষ্ঠু নির্বাচনের জন্য সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে। সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন অনুষ্ঠানে আইনশৃঙ্খলা বাহিনীও তৎপর। আশা করছি আাগামীকাল শান্তিপূর্ণ ভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে।  

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0061709880828857