ভিসি নাসিরের পদত্যাগে শিক্ষার্থীদের বিজয়োল্লাস (ভিডিও) - দৈনিকশিক্ষা

ভিসি নাসিরের পদত্যাগে শিক্ষার্থীদের বিজয়োল্লাস (ভিডিও)

বশেমুরবিপ্রবি প্রতিনিধি |

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. খোন্দকার নাসিরউদ্দিন পদত্যাগ করায় ক্যাম্পাসে বিজয়োৎসব পালন করছে শিক্ষার্থীরা। মঙ্গলবার (১ অক্টোবর) সকাল থেকেই ক্যাম্পাসে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে। শিক্ষার্থীরা রঙ ছড়িয়ে, নাচে-গানে এবং মিষ্টি বিতরণের মাধ্যমে ভিসি নাসিরের পদত্যাগের আনন্দ ভাগাভাগী করে নিয়েছে। 

শিক্ষার্থীরা দৈনিক শিক্ষাডটকমকে জানান, ৫বছর ধরে উপাচার্যের স্বৈরাচারী আচরণে আমরা বন্দি ছিলাম। হারিয়ে গিয়েছিল আমাদের বাক স্বাধীনতা। আজ আমরা প্রাণ খুলে মুক্ত আকাশের নিচে ভালোবাসার ক্যাম্পাসে গাইতে, নাচতে এবং মন ভরে বিজয়োৎসব উপভোগ করছি। ভিসির বন্দিদশা থেকে মুক্তি পেয়ে আমরা অত্যন্ত আনন্দিত। 

ভিডিও দেথকে ক্লিক করুন:

আরেক শিক্ষার্থী দৈনিক শিক্ষাডটকমকে বলেন, প্রধানমন্ত্রীর কাছে আমাদের বিনীত অনুরোধ অতিদ্রুত ভিসির পদত্যাগ ঘটিয়ে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনতে একজন সৎ ও যোগ্য ভিসি নিয়োগ দিয়ে বঙ্গবন্ধুর নামাঙ্কিত বিশ্ববিদ্যালয়ের সুনাম রক্ষার্থে যথাযথ পদক্ষেপ গ্রহণ করবেন।

এক ছাত্রী দৈনিক শিক্ষাডটকমকে জানায়, আজ এই আনন্দোচ্ছ্বাসের মাধ্যমে আমাদের নারী জাতি বিশেষ করে ছাত্রীদের নিয়ে মিডিয়ায় ভিসি নাসিরের অশালীন বক্তব্য, ঝিলিকের ওপর মিথ্যাচার ও অন্তঃসত্ত্বা করে বিশ্ববিদ্যালয় থেকে বিতাড়িত করাসহ ভিসির সমস্ত অপকর্ম থেকে মুক্ত হয়ে নতুন জীবন ও ক্যারিয়ার গঠনের স্বপ্ন দেখি।  

উল্লেখ্য, শিক্ষার্থীদের দীর্ঘ ১২ দিনের আন্দোলনের পর গতকাল শিক্ষা মন্ত্রণালয়ে পদত্যাগপত্র জমা দিয়েছেন বশেমুরবিপ্রবি উপাচার্য অধ্যাপক ড. খোন্দকার নাসিরউদ্দিন। 

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0041179656982422