ভুয়া প্রশ্নপত্র বিক্রির অভিযোগে ৩ যুবক আটক - Dainikshiksha

ভুয়া প্রশ্নপত্র বিক্রির অভিযোগে ৩ যুবক আটক

কুড়িগ্রাম প্রতিনিধি : |

ফেসবুকে ভুয়া প্রশ্নপত্র বিক্রির অভিযোগে কুড়িগ্রামে ৩ যুবককে আটক করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)-১৩। রোববার (২২ এপ্রিল) সন্ধ্যায় অভিযান চালিয়ে তাদের আটক করে র‌্যাব।

 র‌্যাব-১৩ সুত্রে জানা গেছে, চলতি এইচএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র দিয়ে একটি প্রতারকচক্র অর্থ হাতিয়ে নিচ্ছে মর্মে অভিযোগ পায় রংপুর র‌্যাব-১৩। এই অভিযোগের ভিত্তিতে কোম্পানি কমান্ডার এসপি শাহিনুল কবিরের নেতৃত্বে র‌্যাবের অভিযান চালিয়ে কুড়িগ্রাম শহরের মুন্সিপাড়া থেকে তিন যুবক শাহজামাল(১৭), শিহাব(১৬) ও তরিকুলকে(১৭) আটক করা হয়।

প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে আটককৃতরা  অপরাধ স্বীকার করেছে।  জিঙ্গাসাবাদ করে আরও তথ্য জানার জন্য কুড়িগ্রাম থেকে তাদের রংপুরে নেয়া হয়েছে বলে  র‌্যাব-১৩ কন্ট্রোল রুম জানিয়েছে।

মাধবীলতা নয়, স্কুলের নাম কচুগাড়ি পুনর্বহালের দাবি - dainik shiksha মাধবীলতা নয়, স্কুলের নাম কচুগাড়ি পুনর্বহালের দাবি খুদে শিক্ষার্থীর হাতে অস্ত্র কেনো! - dainik shiksha খুদে শিক্ষার্থীর হাতে অস্ত্র কেনো! এইচএসসির ফরম পূরণ শুরু আজ - dainik shiksha এইচএসসির ফরম পূরণ শুরু আজ মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে - dainik shiksha মেডিক্যাল ভর্তি পরীক্ষা হতে পারে জানুয়ারিতে মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা - dainik shiksha মুজিবনগর দিবসে সব স্কুল-কলেজে আলোচনা মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! - dainik shiksha মেয়াদোত্তীর্ণ শিক্ষক নিবন্ধন সনদের ফটোকপি পোড়ানো কেমন প্রতিবাদ! কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0036139488220215