মশা নিধনে ফগার মেশিন হাতে পুলিশ - দৈনিকশিক্ষা

মশা নিধনে ফগার মেশিন হাতে পুলিশ

লালমনিরহাট প্রতিনিধি |

লালমনিরহাটের জেলা পুলিশের পক্ষ থেকে শহরের ৬টি শিক্ষা প্রতিষ্ঠান ও বিভিন্ন জনবসতিপূর্ণ এলাকায় মশা নিধনের জন্য ফগার মেশিন দিয়ে স্প্রে করা হয়েছে। মঙ্গবার (৬ আগস্ট) বিকালে জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হক ফগার মেশিন দিয়ে বত্রিশ হাজার দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ে মশক নিধনে স্প্রে অভিযান শুরু করেন। 

এরপর লালমনিরহাট সরকারি কলেজ, বার্নহার্ড স্কুল, মজিদা খাতুন সরকারি মহিল কলেজ, লালমনিরহাট সরকারি বালক উচ্চ বিদ্যালয় ও লালমনিরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ঝোপঝাড় ও ময়লা আবর্জনা পরিষ্কার ও  মশক নিধন অভিযানের অংশ হিসেবে ওষুধ স্প্রে  করা হয়। এ সময় স্কুল, কলেজের শিক্ষকসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার এস এম রশিদুল হক জানান, মানুষের স্বাস্থ্যের কথা চিন্তা করেই আমাদের এই মশক নিধন ও পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান। ডেঙ্গুর প্রাদুর্ভাব যেন বিস্তৃত না হতে পারে সে জন্য সবাইকে সম্পৃক্ত করে এ অভিযান চালানো হয়। 

উল্লেখ্য, সারাদেশে দিন দিন ডেঙ্গুর প্রকোপ বেড়েই চলেছে। গণমাধ্যমে প্রকাশিত তথ্যমতে ইতোমধ্যে পুলিশ কর্মকর্তা ও চিকিৎসকসহ অর্ধশত মানুষের প্রাণ গেছে ডেঙ্গুতে। এতে উদ্বেগ ছড়িয়ে পড়েছে সবার মাঝে। তবে ডেঙ্গু নিয়ে আতঙ্কিত না হয়ে সবাইকে সচেতন হওয়ার কথা বলছেন বিশেষজ্ঞরা।

দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি - dainik shiksha দেশে তিন দিনের হিট অ্যালার্ট জারি আকাশে তিনটি ড্রোন ধ্বংস করেছে ইরান, ভিডিয়ো প্রকাশ - dainik shiksha আকাশে তিনটি ড্রোন ধ্বংস করেছে ইরান, ভিডিয়ো প্রকাশ অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন - dainik shiksha অভিভাবকদের চাপে শিক্ষার্থীরা আত্মকেন্দ্রিক হয়ে উঠছেন আমি সরকার পরিচালনা করলে কৃষকদের ভর্তুকি দিবই: প্রধানমন্ত্রী - dainik shiksha আমি সরকার পরিচালনা করলে কৃষকদের ভর্তুকি দিবই: প্রধানমন্ত্রী বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি - dainik shiksha বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানে মামলা ১২ হাজারের বেশি শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে - dainik shiksha শিক্ষকদের অবসর সুবিধা সহজে পেতে কমিটি গঠন হচ্ছে শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ - dainik shiksha শিক্ষকদের শূন্যপদ দ্রুত পূরণের সুপারিশ ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল - dainik shiksha ইরানে ক্ষেপণাস্ত্র হামলা চালালো ইসরায়েল কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে please click here to view dainikshiksha website Execution time: 0.0064091682434082