মাতুয়াইল হাজী আ. লতিফ ভূইয়া কলেজে শিক্ষকতার সুযোগ - দৈনিকশিক্ষা

মাতুয়াইল হাজী আ. লতিফ ভূইয়া কলেজে শিক্ষকতার সুযোগ

বিজ্ঞাপন প্রতিবেদন |

সরকারি ও জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিধি মোতাবেক মাতুয়াইল হাজী আ. লতিফ ভূইয়া কলেজে স্নাতক (সম্মান ও পাস) কোর্সের জন্য সৃষ্ট পদে প্রভাষকসহ কিছু সংখ্যক কর্মচারী নিয়োগ দেয়া হবে। আগ্রহী প্রার্থীদের প্রয়োজনীয় কাগজপত্রসহ বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে অধ্যক্ষ বরাবর আবেদন করার জন্য অনুরোধ করা হলো।

সৃষ্ট পদসমূহ:

১. প্রভাষক: বাংলা, ব্যবস্থাপনা, রাষ্ট্রবিজ্ঞান, অর্থনীতি, ইতিহাস, তথ্য ও প্রযুক্তি বিষয়ে ২ জন করে। সমাজকর্ম বিষয়ে ৩ জন।
২. ল্যাব সহকারী: বিজ্ঞান ব্যবহারিক এবং তথ্য ও প্রযুক্তি বিষয়ে ১ জন করে। আগ্রহী প্রার্থীদের বিজ্ঞান বিভাগে উচ্চ মাধ্যমিক পাস এবং তথ্য ও প্রযুক্তি বিষয়ে দক্ষ হতে হবে।
৩. সেমিনার সহকারী: ২ জন। আগ্রহী প্রার্থীদের ন্যূনতম উচ্চ মাধ্যমিক পাস এবং তথ্য ও প্রযুক্তি বিষয়ে দক্ষ হতে হবে।
৪. এমএলএসএস (নাইট গার্ড ও গেইট প্রহরী): ১ জন করে, ন্যূনতম ৮ম শ্রেণি পাস হতে হবে। আনসার/ডিফেন্সের ৪র্থ শ্রেণির (অব.) কর্মচারীরা অগ্রাধিকার পাবে। 
৫. আয়া (মহিলা): ২ জন, ন্যূনতম ৮ম শ্রেণি পাস হতে হবে।

যোগাযোগ: অধ্যক্ষ, মাতুয়াইল হাজী আ. লতিফ ভূইয়া কলেজ। পো.-মাতুয়াইল, থানা: যাত্রাবাড়ি, ঢাকা।
মোবাইল: 02-7552200.


দৃষ্টি আকর্ষণ: মাতুয়াইল হাজী আ. লতিফ ভূইয়া কলেজে একাদশ শ্রেণির বিজ্ঞান, ব্যবসায় শিক্ষা ও মানবিক শাখায় ভর্তি চলছে।

কলেজ কোড: ১৭৩২, EIIN-107911, ডিগ্রি কোড: ৬৫৯৮।  

* A+ ও A প্রাপ্তদের ১ম আবেদনের সময় পর্যন্ত ভর্তি ফ্রি।
* সরকারি উপবৃত্তি ও কলেজের বৃত্তি তহবিল থেকে মেধাবীদের বৃত্তি প্রদান।
* বিগত বছরে সফলতার সাথে A+ ও গোল্ডেন A+ ফল অর্জন।

যোগাযোগ: www.mhalbcollege.com

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.0030879974365234