মাদক সেবনের দায়ে শিক্ষকসহ ৬ জনের কারাদণ্ড - দৈনিকশিক্ষা

মাদক সেবনের দায়ে শিক্ষকসহ ৬ জনের কারাদণ্ড

আইরিন হোসেন, লালমনিরহাট |

লালমনিরহাটের হাতীবান্ধায় মাদক সেবনের দায়ে ৩ জন স্কুল ও মাদরাসা শিক্ষকসহ ৬ জনের ৭ দিনের করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। সোমবার (৯ জুলাই) দুপুরে ভ্রাম্যমান আদালতের বিচারক ও হাতীবান্ধার ইউএনও নুর কুতুবুল আলম এ কারাদণ্ড প্রদান করেন। এর আগে রোববার মধ্য রাতে ওই উপজেলার নাওদাবাস ইউনিয়নের জোসনার বাজার এলাকা থেকে তাদের স্থানীয় জনতা আটক করে পুলিশে সোর্পদ করেন। এ সময় পুলিশের গুলিতে রনজিত চন্দ্র নামে এক পথচারী গুলিবিদ্ধ হয় ও দুই পুলিশ সদস্য আহত হয়েছে। 

কারাদণ্ড প্রাপ্তরা হলেন রংপুর জেলার গঙ্গাচড়া সোনালী ব্যাংকের ক্যাশ অফিসার রায়হানুল কবির ও হাবিবুর রহমান, একই ব্যাংকের পিয়ন শাহরিয়ার হোসেন, রংপুরের তাকিয়া শরীফ দাখিল ও আলিম মাদরাসার শিক্ষক আব্দুল হাকিম, বাগপুর মাসুম আলী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক অভিনাশ চন্দ্র ও মতি চন্দ্র রায়। 

লালমনিরহাটের সহকারী সিনিয়র পুলিশ সুপার হোসেন শহীদ সোহরাওয়ার্দী দৈনিকশিক্ষা ডটকমকে জানান, ওই এলাকায় ৮/১০জন বহিরাগত যুবক মাদক সেবন করতে আসে। মাদক সেবন করে ফেরার সময় স্থানীয় জনতা তাদের আটক করে গণধোলাই দিতে থাকে। খবর পেয়ে হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুকসহ একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের উদ্ধারের চেষ্টা করেন। এ সময় স্থানীয় জনতা পুলিশের উপর হামলা চালায়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে গুলি ছুড়লে ওই গুলিতে রনজিত নামে এক পথচারী আহত হয়েছে। এ সময় আজাহার হোসেন ও হারুন নামে দুই পুলিশ সদস্য আহত হয়েছে। পরে মাদক সেবনকারীদের আটক করে থানায় নিয়ে আসা হয়।

হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক বলেন, সাজাপ্রাপ্তদের লালমনিরহাট কারাগারে পাঠানো হয়েছে।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.021806001663208