মাদকের প্রতিবাদ করায় শিক্ষককে নির্যাতন করে হত্যা - দৈনিকশিক্ষা

মাদকের প্রতিবাদ করায় শিক্ষককে নির্যাতন করে হত্যা

গাজীপুর প্রতিনিধি |

গাজীপুরে শ্রীপুর উপজেলায় মাদকের প্রতিবাদ করায় এক স্কুল শিক্ষককে বাজার থেকে তুলে নিয়ে নির্যাতন করে হত্যার অভিযোগ উঠেছে। নিহত মো. রাসেল রানা (২৫) স্থানীয় সিংদিঘি গ্রামের সুজন আলীর ছেলে এবং শিশু কানন নামের একটি বেসরকারি বিদ্যালয়ের শিক্ষক। রোববার (৬ সেপ্টেম্বর) সকালে পুলিশ স্থানীয় বিলাইঘাটা এলাকার লবলঙ্গ খালের তীর হতে রাসেলের ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ বলছে, তার

রাসেলের বাবা সুজন আলী দৈনিক শিক্ষাডটকম জানান, কয়েকদিন আগে স্থানীয় কয়েক মাদক ব্যবসায়ীদের ওই এ পেশা ছেড়ে ভালোর পথে আসতে বলেন। এতেই ক্ষিপ্ত হয়ে উঠেন ইমরানসহ কয়েক মাদক ব্যবসায়ী। শনিবার দুপুরে রাসেল বাড়ী থেকে বের হয়েছিল বাজারে যাওয়ার জন্য। তার বন্ধু তাকে মোটরসাইকেলে করে বাজার পর্যন্ত পৌছে দিয়েছিল। পরে সন্ধ্যায় খবর পাই ছেলেকে ইমরান নামের এক যুবক বাজার থেকে ধরে নিয়ে মারধর করছে।

ছেলেকে ধরে নিয়ে মারধর করার খবর পেয়ে রাসেলের বাবা ইমরানের বাড়ি গিয়েও ছেলেকে পাননি। পরে ইমরানকেও মুঠোফোনে রাসেলকে ছেড়ে দিতে বারবার অনুরোধ করলে সে বলেছে রাসেলকে ছেড়ে দিয়েছে, রাতেই সে বাড়ী ফিরে যাওয়ার কথা। কিন্তু রাসেল আর বাড়ি ফিরেনি। 

তিনি দৈনিক শিক্ষাডটকমকে আরও জানান, ২ সপ্তাহ আগে স্থানীয় মাওনা পুলিশ ফাঁড়ির কনস্টেবল মফিজুল ইসলাম ইমরানকে থেকে ধরে নিয়ে যান। পরে ওইদিন সন্ধ্যায় তাকে ছেড়ে দেয় পুলিশ। পুলিশ ইমরানকে ধরে নেয়ার পেছনে হাত রয়েছে সন্দেহে রাসেলকে হত্যার ঘটনা ঘটে থাকতে পারে বলে বাবার ধারণা। 

এ বিষয়ে মাওনা ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক মিজানুর রহমান দৈনিক শিক্ষাডটকমকে জানান, প্রায় দু’সপ্তাহ আগে স্থানীয় সলিং মোড় থেকে ইমরানকে ফাঁড়িতে ডেকে নেয়া হয়। তার বিরুদ্ধে থানায় মাদকের কোন অভিযোগ না থাকায় জিজ্ঞাসাবাদ শেষে ওইদিনই তাকে ছেড়ে দেয়া হয়েছিল। 

মাওনা ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ড সদস্য শহিদুল হক দৈনিক শিক্ষাডটকমকে জানান, সম্প্রতি এলাকায় মাদক বৃদ্ধি পেয়েছে। ইমরান মাদক ব্যবসার সাথে জড়িত থাকার অভিযোগ রয়েছে। মাদকের প্রতিবাদ করতে গিয়ে এভাবে একজন যুবককে ডেকে নিয়ে মারধর করে মেরে ফেলবে তা হতে পারে না।

এ বিষয়ে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার ইমাম হোসেন দৈনিক শিক্ষাডটকমকে জানান, নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। ব্যাপক মারধর করে শ্বাসরোধ করে এ যুবককে হত্যা করা হয়েছে। এ বিষয়ে তদন্ত হচ্ছে, মামলা প্রক্রিয়াধীন। দ্রুততম সময়ের মধ্যে জড়িতদের গ্রেফতার করা হবে।

স্কুল-কলেজ খুলছে রোববার, ক্লাস চলবে শনিবারও - dainik shiksha স্কুল-কলেজ খুলছে রোববার, ক্লাস চলবে শনিবারও নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী - dainik shiksha নারীদের আইসিটিতে দক্ষ হতে হবে: শিক্ষা প্রতিমন্ত্রী ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল - dainik shiksha ডিগ্রি তৃতীয় শিক্ষকদের এমপিওভুক্তির সভা ৩০ এপ্রিল সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি - dainik shiksha সনদের কাগজ কীভাবে পায় কারবারিরা, তদন্তে নেমেছে ডিবি কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে - dainik shiksha কওমি মাদরাসা : একটি অসমাপ্ত প্রকাশনা গ্রন্থটি এখন বাজারে দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে - dainik shiksha দৈনিক শিক্ষার নামে একাধিক ভুয়া পেজ-গ্রুপ ফেসবুকে বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ - dainik shiksha বুয়েটে সিসিটিভি ফুটেজে ধরা পড়লো হিজবুত তাহরীরের লিফলেট বিতরণ সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি - dainik shiksha সাংবাদিকদের ঘুষ বিষয়ক ভাইরাল ভিডিও, ইরাব কোনো বিবৃতি দেয়নি ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা - dainik shiksha ফাঁসপ্রশ্নে প্রাথমিকে শিক্ষক নিয়োগ, নজরদারিতে যারা এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস - dainik shiksha এইচএসসির ফল জালিয়াতির অডিয়ো ফাঁস please click here to view dainikshiksha website Execution time: 0.0077149868011475