মাদরাসা অধ্যক্ষের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন - Dainikshiksha

মাদরাসা অধ্যক্ষের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

নাটোর প্রতিনিধি |

নাটোরের নলডাঙ্গার শাখারীপাড়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ হাবিবুর রহমানের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও হামলাকারীদের আটকের দাবিতে মানববন্ধন করেছে শিক্ষক, এলাকাবাসী ও শিক্ষার্থীরা।

রোববার (২৮ জুলাই) সকালে নলডাঙ্গা থানার সামনে ঘণ্টাব্যাপী এই মানববন্ধনে বক্তব্য রাখেন মাদরাসা কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম ফিরোজ, ইউপি সদস্য আব্দুল্লাহ হেল কাফি, মাধনগর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুকুল, মাদরাসা শিক্ষক  ফজলুর রহমানসহ অন্যরা। 

এ সময় বক্তারা ২৪ ঘণ্টার মধ্যে হামলাকারীদের গ্রেফতার করে বিচারের আওতায় আনার আহ্বান জানান। এর আগে মাদরাসা শিক্ষার্থীরা একটি বিক্ষোভ মিছিল সহকারে এসে মানববন্ধনে অংশ নেন। মানববন্ধনে উপজেলার সকল মাদরাসা ও কলেজ বিশ্ববিদ্যালয়ের শিক্ষকরাও অংশ নেন।

এর আগে শনিবার মাদরাসা থেকে বাড়ি ফেরার পথে অধ্যক্ষ হাবিবুর রহমানের আক্রমণ করে হাতুড়ি পেটা করে শাখারীপাড়া গ্রামের মৃত আরশেদ উল্লাহর ছেলে মোহাম্মদ আলী ও হাফিজুর রহমান। 

প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী - dainik shiksha প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ জুনের মধ্যে: প্রতিমন্ত্রী পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের - dainik shiksha পূর্ণাঙ্গ উৎসব ভাতা দাবি মাধ্যমিকের শিক্ষকদের ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার - dainik shiksha ঝরে পড়াদের ক্লাসে ফেরাতে কাজ করছে সরকার প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার - dainik shiksha প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, ভাইবোন গ্রেফতার ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি - dainik shiksha ভিকারুননিসায় ৩৬ ছাত্রী ভর্তিতে অভিনব জালিয়াতি শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় - dainik shiksha শিক্ষক নিয়োগ পরীক্ষায় অসদুপায় অবলম্বন প্রায় শূন্যের কোটায় ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে - dainik shiksha ‘চার আনা’ উৎসব ভাতা: প্রধানমন্ত্রী ও শিক্ষামন্ত্রী সমীপে please click here to view dainikshiksha website Execution time: 0.026757001876831