মাদরাসা কমিটি নিয়ে সংঘর্ষে বাগেরহাটে আহত ১০ - দৈনিকশিক্ষা

মাদরাসা কমিটি নিয়ে সংঘর্ষে বাগেরহাটে আহত ১০

বাগেরহাট প্রতিনিধি |

বাগেরহাটের মোল্লাহাট উপজেলায় মাদরাসা পরিচালনা পরিষদের কমিটি গঠন নিয়ে দুই গ্রুপে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে উপজেলার কোদালিয়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক ও ৫ নেতা-কর্মীসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছে। গত বৃহস্পতিবার বিকেলে কোদালিয়া বাজার মাদরাসা মাঠে কমিটি গঠন বিষয়ক সভা চলাকালে এ ঘটনা ঘটে। সভায় বক্তব্য সংক্ষেপ করতে বলাকে নিয়ে এ সংঘর্ষ হয় বলে স্থানীয়রা জানান।

আহতদেরকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে কোদালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান গাজীর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে খুমেক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

হাসপাতালে ভর্তি আহতরা জানান, উপজেলার কোদালিয়া বাজার মাদরাসার কমিটি গঠন বিষয়ে বৃহস্পতিবার বিকেলে শতশত লোকের উপস্থিতিতে সভা চলছিল। ওই সভায় কোদালিয়া ইউনিয়ন আ.লীগের সাবেক সভাপতি ও সদ্য বিলুপ্ত মাদরাসা কমিটির সভাপতি শেখ দেলোয়ার হোসেনের ভাই মাও. নেয়ামত আলী শেখ বক্তব্য রাখছিলেন, তখন আকাশে মেঘ এবং সন্ধ্যা ঘনিয়ে আসায় বক্তব্য সংক্ষেপ করতে বলেন ওই ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল হান্নান গাজী। বক্তব্য সংক্ষেপ করতে বলার কারণে মাও. নেয়ামত আলী উত্তেজিত হন এবং তার পক্ষে দেলোয়ারের লোকজন প্রতিবাদ করে। তখন অল্প সময়ের জন্য হান্নান গাজী ও দেলোয়ার হোসেনের লোকদের বাক-বিতণ্ডা হয়। এরপর ধারাল অস্ত্র ও লাঠিসোঠা সহকারে হামলাকারীরা উক্ত কার্যালয়ে গিয়ে তাকে কুপিয়ে ও পিটিয়ে যখম করে।

মোল্লাহাট থানার ওসি কাজী গোলাম কবির বলেন, আমরা মারামারির খবর শুনেছি। তবে কোন পক্ষ থেকে থানায় অভিযোগ করা হয়নি।

ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন - dainik shiksha ছুটি না বাড়ালে বাড়ি যেতে হতে পারে ঈদের দিন হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে - dainik shiksha জালিয়াতি করে পদোন্নতি শিক্ষা ক্যাডার গ্যাঁড়াকলে রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা - dainik shiksha রুয়েটের সাবেক উপাচার্য-রেজিস্ট্রারের বিরুদ্ধে মামলা উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি - dainik shiksha প্রাথমিকে শিক্ষক নিয়োগে সতর্কীকরণ বিজ্ঞপ্তি উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় - dainik shiksha উপবৃত্তির জন্য সংখ্যালঘু কোটার তথ্য চেয়েছে শিক্ষা মন্ত্রণালয় হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী - dainik shiksha হাইস্কুলে কমেছে দশ লাখের বেশি শিক্ষার্থী please click here to view dainikshiksha website Execution time: 0.003864049911499